Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে মোবাইল কোর্টে চার জনের ২০ দিনের কারাদন্ড

Published

on

bramoman_12কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম শহরের স্মৃতি হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে জড়িত থাকায় চার জনকে হাতেনাতে আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২০ দিনের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। বুধবার দিবাগত রাত ১২টায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে সাজা প্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়।

কুড়িগ্রাম ডিবি’র এ এস আই মোস্তাফিজার রহমান জানান, বুধবার দিবাগত রাত ১২টায় স্মৃতি হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে জরিত থাকা অবস্থায় কুড়িগ্রামের সহকারী পোষ্ট মাষ্টার আব্দুল মালেক, পিরোজপুরের আবু বকর সিদ্দিকের কন্যা সুমি আক্তার, স্মৃতি হোটেলের ম্যানেজার মনোরঞ্জন সরকার ও কুড়িগ্রাম পৌরসভার গাড়িয়ালপাড়ার মোখলেছুর রহমানের পুত্র সাইফুল ইসলামকে আটক করা হয়।

সহকারি পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহেদুর রহমান নেতেৃত্বে মোবাইল কোর্ট বসে। তথ্য প্রমাণ পর্যালোচনা এবং আসামীরা অপরাধ স্বীকার করায় প্রত্যেককে ২০ দিনের করে সশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের ঐ বিচারক। বৃহস্পতিবার অভিযুক্ত চারজনকে জেল হাজতে প্রেরণ করা হয়।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *