Connect with us

চট্রগ্রাম

বঙ্গবন্ধুর সহচর আবু সালেহ’র শয্যাপাশে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

Published

on

12020027_1780311378862536_2409797494033980377_n

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর, মুক্তিযুদ্ধে বিএলএফ এর পূর্বাঞ্চলীয় কমান্ডার ও সাবেক এমএলএ চিকিৎসাধীন আবু সালেহকে হাসপাতালে দেখতে যান প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

চট্টগ্রাম প্রতিনিধি: জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর, মুক্তিযুদ্ধে বিএলএফ এর পূর্বাঞ্চলীয় কমান্ডার ও সাবেক এমএলএ চিকিৎসাধীন আবু সালেহকে হাসপাতালে দেখতে গেলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। শনিবার সকালে তিনি চট্টগ্রাম মহানগরীর সেন্টার পয়েন্ট হাসপাতালে চিকিৎসাধীন এই প্রবীণ নেতাকে দেখতে যান।

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী এ সময় প্রবীণ এ জননেতার চিকিৎসার খোঁজ-খবর নেন। জননেতা আবু সালেহ’র স্ত্রী স্বামীর উচ্চতর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার দৃষ্টি আকর্ষণ করেন।এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুুফিয়ান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)’র সাবেক সভাপতি শহীদ উল আলম ও মোশতাক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন ও পেশাজীবী সমন্বয় পরিষদ, চট্টগ্রামের সাধারণ সম্পাদক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, প্রবীণ সাংবাদিক জামাল উদ্দিন ইউসুফ, সুভাষ কারণ, সান্টু কুমার দাশ প্রমুখ।

উল্লেখ্য, জনাব আবু সালেহ ষাটের দশকের তুখোড় ছাত্রনেতা ছিলেন। বৃহত্তর চট্টগ্রামে ছাত্রলীগের সভাপতি ছিলেন। ১৯৭০ সালের নির্বাচনে তিনি এমএলএ নির্বাচিত হন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *