Connect with us

শিক্ষাঙ্গন

চবি ছাত্রলীগের ৬ কর্মীকে বহিষ্কার

Published

on

Chittagong_University1442180865দলীয় শৃঙ্খলাভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে ছয় কর্মীকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ। রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- মার্কেটিং বিভাগের শিমুল বিশ্বাস, গণিত বিভাগের সাজিদুল কবির, হিসাব বিজ্ঞান বিভাগের ফাহিম হোসেন, ইংরেজি বিভাগের ইমরান খান, ইসলামের ইতিহাস বিভাগের ইমাম হোসেন, মনোবিজ্ঞান বিভাগের আতাউর রহমান। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

গত কয়েক মাস ধরে আবাসিক হলে মোবাইল, ল্যাপটপসহ মূল্যবান জিনিস চুরি হচ্ছিল। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বারবার জানানো হলেও ব্যবস্থা গ্রহণ না করায় ক্ষুব্ধ হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আলমগীর টিপুর অনুসারীরা রোববার দুপুর দেড়টার দিকে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয়। পরে প্রক্টরের উপস্থিতিতে পুলিশ তালা ভেঙে দেয়। এই সময় ফটকের বাইরে দাঁড়ানো গাড়ি আর দোকান ভাংচুরের চেষ্টা করে ছাত্রলীগের কর্মীরা। পরে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় কর্মীকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু বলেন, সংগঠনের শৃঙ্খলাভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে ছয় কর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন বলেন, সংগঠনের ভাবমূর্তি নষ্ট করায় এদের বহিষ্কার করা হয়েছে। যে যেই হোক, দলীয় নেতৃত্ব মেনে না চললে তাকে শাস্তি পেতে হবে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *