Connect with us

দিনাজপুর

বিরামপুরে ভোক্তার অধিকার আদায়ে সচেতনতা বৃদ্ধিকরণ মতবিনিময় সভা

Published

on

Birampur NEWS-17.09

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে বৃহস্পতিবার বেলা ১১ টায় পৌর শহরের নতুন বাজার জামে মসজিদ চত্তরে ভোক্তা অধিকার আদায়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এবং বিরামপুর পৌর শহরের কাঁচা বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ভেজাল ও ফরমালিন মুক্ত রাখতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিরামপুর পৌরসভার মেয়র আজাদুল ইসলাম আজাদ- এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব পারভেজ কবীর ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার এসএম মনিরুজ্জামান আল মাসউদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিরামপুর বণিক সমিতির সভাপতি মাওলানা আশরাফ হোসেন, বিরামপুর থানার এসআই মোঃ গোলাম রব্বানী, ক্যাব- বিরামপুর শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মেজবাউল আলম, অধ্যাপক আশরাফুল ইসলাম, বিরামপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আকরাম হোসেন, সাংবাদিক মাহ্মুদুল হক মানিক, কাঁচা বাজার আড়ৎদার মজনু ও মাছ ব্যবসায়ী সাইফুল ইসলাম প্রমূখ।

এতে ব্যবসায়ী, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, স্থানীয় জনসাধারণ ও মান্যগণ্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে আগামি এক মাসের মধ্যে বিরামপুর উপজেলার বাজারগুলোকে ফরমালিন মুক্ত ঘোষনা করা হবে বলে জানান।

বাংলাদেশেরপত্র.কম/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *