Connect with us

দেশজুড়ে

যশোরে অগ্রণী ব্যাংকে দূর্ধষ ডাকাতি, ২১ লাখ টাকা লুট

Published

on

1431076290

যশোর সদর উপজেলার রাজারহাটে অগ্রণী ব্যাংকের গ্রিল কেটে ২১ লাখ টানা নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

যশোর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ জানান, রাত সাড়ে তিনটার দিকে মুখোশ পরা ৫/৬ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত নিয়ে অগ্রণী ব্যাংকের রাজারহাট শাখায় গিয়ে দায়িত্বরত দু’জন নৈশ প্রহরীকে বেধে মারপিট করে। পরে তারা ব্যাংকের গ্রিল কেটে ভেতরে ঢুকে ২১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এসআই মাহমুদ জানান, নৈশপ্রহরী আনসার সদস্য বিশ্বজিত ও সাইদুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের মধ্যে বিশ্বজিতের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ব্যাংকের মধ্যে একটি দোনলা বন্দুক থাকলেও দুর্বত্তরা সেটি নেয়নি। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক স্বীকার করেছেন, অগ্রণী ব্যাংকের রাজারহাট শাখায় দস্যুতার ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

অগ্রণী ব্যাংকের যশোর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ওয়াদুদ আলী ২১ লাখ টাকা লুট হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্যাস দিয়ে জানালার রড কেটে ডাকাতদল ব্যাংকের ভেতরে ঢোকে। একইভাবে ভল্ট ভাঙা হয়। দায়ত্বিরত আনসার সদস্য বিশ্বজিত রায় ও সাইদুল ইসলাম জানান, রাতে তারা ব্যাংকের একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। দু’জন লোক এসে অস্ত্রের মুখে তাদের বেধে ফেলে। ওই কক্ষ থেকেই তারা বুঝতে পারছিলেন, আরও অনেক লোক ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *