Connect with us

খেলাধুলা

৩০ লাখ টাকা জরিমানা দিয়েই পার পাচ্ছে আরামবাগ

Published

on

bff-arambag20151231170237ক্রীড়া ডেস্ক: অনির্দিষ্টকালের জন্য আগেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। এবার সেই নিষেধাজ্ঞা তুলে খেলার মাঠে ফিরতে হলে বাফুফেকে ৩০ লাখ টাকা জরিমানা দিতে হবে। না হয় আরামবাগকে এক বছর নিষিদ্ধ করার ঘোষণা দিয়েছে বাফুফে। বৃহস্পতিবার বাফুফের এক জরুরি সভায় শাস্তির বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গত ২২ ডিসেম্বর (মঙ্গলবার) কমলাপুর স্টেডিয়ামে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে খেলা ছিল আরামবাগ ও বাংলাদেশ পুলিশের মধ্যে। ম্যাচে ৩-২ গোলে হেরে যায় আরামবাগ। ম্যাচের পর মাঠেই রেফারির ওপর চড়াও হয় আরামবাগের উগ্র সমর্থকরা। পিটিয়ে আহত করে তারা লাইন্সম্যানকেও।

পরে জোট বেঁধে প্রায় ৪০-৫০ জনের একটি দল নিয়ে বিকেলেই বাফুফে ভবনে ভাঙচুর করে তারা। এই হামলার ফলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিচতলার বাইরের গ্লাসসহ দ্বিতীয়তলায় সভাপতির কক্ষ, বোর্ড কক্ষ ও চতুর্থতলায় ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। রেহাই পায়নি নিচে থাকা সাংবাদিকদের গাড়িও।

ঘটনার দিনই মতিঝিল থানায় প্রায় ১৫০ জনের নামে মামলা করে বাফুফে। মামলা দায়ের করার পর আরামবাগ ক্লাব থেকে ২৪ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়ার পর তাদের আদালতে চালান করা হয়।

এর কয়েকদিন পর পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সবধরনের ফুটবল থেকে নিষিদ্ধ করা হয় আরামবাগ ক্লাবকে। এবার নেমে আসল মোটা অংকের জরিমানার খড়গ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *