Connect with us

বিবিধ

২৭ ফেব্রুয়ারি জেল থেকে ছাড়া পাচ্ছেন সঞ্জয় দত্ত

Published

on

Sanjay-Dutta-will-get-free-on-27th-February_SECVPFবিনোদন ডেস্ক: পুনে ইয়েরওয়াড়া জেল থেকে ২৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছেন সঞ্জয় দত্ত। মেয়াদ শেষ হওয়ার ১০৫ দিন আগেই তাঁকে মুক্তি দেওয়া হচ্ছে। সঞ্জয় দত্তের আচরণ সন্তোষজনক হওয়ায় মহারাষ্ট্র সরকার এই সিদ্ধান্ত নিয়েছে।

১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ মামলায় বেআইনি অস্ত্র রাখার অভিযোগ উঠেছিল সঞ্জয় দত্তের বিরুদ্ধে। ২০০৭ সালে তাঁকে ৬ বছরের কারাদণ্ডের আদেশ দেয় আদালত। ২০১৩ সালের মার্চ মাসে তিনি উচ্চতর আদালতে আবেদন করেন। কিন্তু সেখানেও তাঁর সাজা বহাল থাকে। কিন্তু তারপর ২০১৩-র মে থেকে ২০১৪ পর্যন্ত ১১৮ দিন জেলের বাইরে কাটান সঞ্জয় দত্ত। এ নিয়ে বিতর্কের ঝড় ওঠে বিভিন্ন মহলে। বারবার কেন সঞ্জয় দত্তকে মুক্তি দেওয়া হচ্ছে তা নিয়ে সমালোচনা হয়। তারপর থেকে সঞ্জয়কে আর জেলের বাইরে তেমন দেখা যায়নি। জেলের ভিতরেও তাঁর আচরণ ভালো ছিল। সে সব কথা মাথায় রেখেই ২৭ ফেব্রুয়ারি তাঁকে মুক্তি দেওয়ার কথা ঘোষণা করেছে মহারাষ্ট্র সরকার।

তবে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশকে যখন সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, তিনি জানান, এই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *