Connect with us

কুড়িগ্রাম

অবৈধ শাসক গোষ্ঠী দীর্ঘদিন ক্ষমতায় থাকার চেষ্টা করছে: রিজভী

Published

on

Kurigram BNP Rizvi Ahamed Press Conference photo 12.01.16

শাহ্ আলম, কুড়িগ্রাম প্রতিনিধি: বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, ব্রাহ্মবাড়িয়ার নাছির নগরে মন্ত্রীর নির্দেশে মসজিদ ও মাদ্রাসা বন্ধ করে দেয়ার প্রতিবাদে শিক্ষার্থীদের আন্দোলনে পুলিশ ও ছাত্রলীগ হামলা চালিয়ে ছাত্র হত্যা করেছে। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছে বিএনপি। অবৈধ শাসক গোষ্টি জনগণের রক্ত নিয়ে দীর্ঘদিন ক্ষমতায় থাকার চেষ্টা করছে। একদিন এ রক্তের ঋন মহামূল্যে পরিশোধ করতে হবে তাদের।
তিনি আরো বলেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আবারো সমন জারি করা হয়েছে। একই মামলায় তিনি খালাশ পেলেও জিয়া পরিবারের প্রতি শেখ হাসিনার তীব্র বিদ্বেষ ও ঈর্ষার কারনে তাকে খালাস দেয়া হচ্ছে না। সংবাদ সম্মেলনে তিনি বলেন, জাতীয়তাবাদী শক্তিকে দুর্বল করার জন্য সরকার ও দুদক মিলে গভীর স্বড়যন্ত্র চালাচ্ছে।
তিনি আজ মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। এসময় জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজার রহমান, শফিকুল ইসলাম বেবু, বিএনপি নেতা অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, আমজাদ হোসেন,মিজানুর রহমান পিন্টু, খাজা বুলবুল, শাহীন শেখ রঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *