Connect with us

দেশজুড়ে

সিরাজদিখানে ইউপি সদস্য কর্তৃক সংখ্যালঘু পরিবারের উপর হামলার অভিযোগ

Published

on

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য রবিন ডী ক্রশ তার দলবল নিয়ে খ্রীষ্টান পরিবারের লিলি ডী ক্রসের উপর হামলা করেছেন ।

এলাকাবাসীরা জানান, রবিনের অত্যাচারে অনেক পরিবার আমরা অতিষ্ট। ইউপি সদস্য হয়েও বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। গত ৩১ ডিসেম্বর সকালে রবিন লিলি ডী ক্রসকে মারধর করে তার ঘরদুয়ার ভাংচুর করে। রবিন সব সময় নেশা খেয়ে মহিলাদের উপর কুপ্রস্তাব প্রদর্শন করে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।

লিলি ডী ক্রষ্টা জানান, আমার ঘড় দুয়ার ভাংচুর করেছে রবিন ও তার দলবল। আমি বাধা দিতে গেলে আমার উপর হামলা করে ও আমাকে মারধর করে। আমি চরম আতঙ্কে আছি। খোঁজনিয়ে দেখেন রবিন ডী ক্রুশ এর ভয়ে কেউই মুখ খুলতে রাজি নয়। আমি এবিষয়ে সিরাজদিখান থানায় একটি জিডি করেছি যাহার নং-১২৪৮।

কেয়াইন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক জানান, ইউপি সদস্য হয়েও রবিন ডী ক্রশ এলাকায় অসহায় মানুষকে খারাপ ভাষায় কথাবাতা বলে ও সে বিভিন্ন মাদকের নেশায় আসক্ত এবং এলাকার ভাল ছেলেদের মাদক সেবনে ঝুকিয়ে দিচ্ছে। এ বিষয়ে আমরা ইউনিয়ন পরিষদে রবিন ডী ক্রশ কে কয়েকবার সতর্ক করা হয়েছিল কিন্তু কোন তোয়াক্কাই করেনাই সে।

সিরাজদিখান থানার এস আই মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে যানান, সাধারন ডায়রির পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়ে রবিনকে পাওয়া যায়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *