Connect with us

শিক্ষাঙ্গন

বেরোবি শিক্ষক সমিতি নির্বাচন ২০ জানুয়ারি

Published

on

begum_rokeya_university_dhaka_report_20685

তপন কুমার রায়, বেরোবি সংবাদদাতা: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির নির্বাচন ২০ জানুয়ারি অনুষ্ঠিত হচ্ছে । আসন্ন নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ এবং মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকবৃন্দের সংগঠন নীল দল উভয়ই ১৫ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছেন। বৃহস্পতিবার নির্বাচন কমিশন কর্তৃক প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায় যে, প্রগতিশীল শিক্ষক সমাজের প্রার্থীরা হলেন সভাপতি ড আর এম হাফিজুর রহমান, সহ-সভাপতি শেখ মাজেদুল হক, কোষাধ্যক্ষ আলী রায়হান ,সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান,যুগ্ম সম্পাদক শরীফুল ইসলাম প্রমূখ।

অপরদিকে নীল দলের পক্ষে, মোঃ আমির শরীফ কে সভাপতি, ড. নিতাই কুমার ঘোষকে সহ-সভাপতি, গোলাম রব্বানী কে সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ পদে আপেল মাহমুদ, যুগ্ম-সম্পাদক পদে জনাব মোঃ বেলাল উদ্দিনের প্রার্থীতা চুড়ান্ত করা হয়েছে।

এ নির্বাচনের কমিশনার মাসুদ রানা জানান, ‘ আমরা সুষ্ঠুভাবে এ নির্বাচন সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ ইতোমধ্যে নিয়েছি। আশা করি এতে কোন ঝামেলা হবে না।’

উল্লেখ্য, ১৩ জানুয়ারী ছিলো এ নির্বাচনের প্রার্থীতা বাতিলের শেষ সময়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *