Connect with us

দেশজুড়ে

হবিগঞ্জে ট্রাক চাপায় ৪ শ্রমিকের মৃত্যু

Published

on

220151007135624ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউসুফ নগরে শুক্রবার সকালে ট্রাকের চাপায় ৪ জন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে ১৫ জনের একদল শ্রমিক মহাসড়কের ইউসুফ নগরে রাস্তার সংস্কার কাজ শুরু করে। সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মাল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ১৮-৭৯৩২) ঘন কুয়াশায় দেখতে না পারায় সংস্কার কাজে নিয়োজিত শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল এলাকার রজব আলী (৫০), মনর আলী (৪৮), মানিক মিয়া (৪৫) মারা যান। অজ্ঞাত (৪০) একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

এ ঘটনার খবর পেয়ে মহাসড়কে ঘন কুয়াশাকে উপেক্ষা করে হাজার হাজার মানুষের ভীড় জমায়। উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যক্তিরা ঘটনাস্থলে ছুটে যান।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি গোলাম নবী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ঘনকুয়াশার কারণে দুর্ঘটনাটি হয়েছে। এতে ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেয়ার পথে আরেকজন শ্রমিকের মৃত্যু হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *