Connect with us

জাতীয়

দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তাজ

Published

on

Pm & Taj f

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। শনিবার রাতে হঠাৎ করেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। সূত্র থেকে জানা গেছে, আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। এসময় সোহেলকে স্নেহের পরশে বুকে টেনে নেন প্রধানমন্ত্রী। ছবি দুটো ফেসবুকে অনেকেই শেয়ার করছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম শেয়ার দিয়ে লিখেছেন, অনেকদিন পরে মায়ের কোলে বাচ্চার মতো ফিরে আসা…। গোটা বিশ্বে এমন মমতাময়ী রাষ্ট্র প্রধান ২য় জন নেই।

সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসেইন আহমেদ চৌধুরী লিখেছেন, স্বাগতম বঙ্গতাজের সুযোগ্য পুত্র সোহেল তাজ। আজ দেশে ফিরে মমতাময়ী নেত্রীর সাথে।

প্রসঙ্গত, ২০০৯ সালের ৬ জানুয়ারি শেখ হাসিনার মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব নিলেও ২০০৯ সালের ৩১ মে তিনি মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। পদত্যাগপত্র গ্রহণ না করায় ২০১২ সালের ১৭ এপ্রিল মন্ত্রিপরিষদ বিভাগে তিনি চিঠি দেন। চিঠিতে তিনি পদত্যাগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি এবং সেই সময় থেকে তার ব্যক্তিগত হিসাবে পাঠানো বেতন-ভাতার যাবতীয় অর্থ ফেরত নেওয়ারও অনুরোধ জানান। ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন সোহেল তাজ। সোহেল তাজ ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *