Connect with us

দেশজুড়ে

রংপুরে ধর্ষন চেষ্টার মামলা করায় বাড়ী ছাড়া একটি পরিবার

Published

on

SAM_9802 (1)রংপুর প্রতিনিধি: রংপুরে ধর্ষণ চেষ্টা মামলা করায় মামলার আসামী ও তার স্বজনদের অত্যাচারে বাড়িছাড়া হয়েছেন মঞ্জিরা বেগম শাবানা নামের এক মহিলা। ওই ঘটনায় মামলার স্বাক্ষীদেরও মারধর এবং ভয়ভীতির অভিযোগ তুলেছেন তিনি। মঙ্গলবার দুপুরে রংপুর রিপোর্টার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবী করেন ধর্ষণ মামলার বাদী মঞ্জিরা।

তিনি লিখিত বক্তব্যে বলেন, গত বছরের ১৮ নভেম্বর সন্ধায় রংপুর মহানগরীর শালবন মিস্ত্রি পাড়া এলাকার মৃত আজিজুল ইসলামের পুত্র স্বাধীন (৪০) এবং জনৈক আজিজার রহমান অনধিকার ভাবে তার শয়ন কক্ষে প্রবেশ করে ধর্ষনের চেষ্টা করে। পরে ধর্ষনের অভিযোগ এনে গত বছরের ১২ ডিসেম্বর রংপুর কোতয়ালী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । যার নং-৩৩। এরপর থেকে তিনি ও তার সন্তানরা নিজ বাড়ীতে বসবাস করতে পারছেন না। এছাড়াও মামলার স্বাক্ষী তার বড় মেয়েকে আসামীরা ভয়ভীতি দেখিয়ে তাদের বাড়ীতে আশ্রিত করে রেখেছে।
মঞ্জিরা সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, মামলার অন্যতম স্বাক্ষি আতিকুর রহমানকে আটক করে তার ক্যামেরা, নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয় আসামী স্বাধীন ও তার লোকজন।

মঞ্জিরা অভিযোগ করেন.মামলার আনামীরা আমার উপর ভয়ভীতিসহ নানা অত্যাচার নির্যাতন করে আসছে। আমি ঘরবাড়ি থেকে এখন পলাতক আছি এবং চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এমতাবস্থায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট মামলাটির তদন্তসহ আসামীদের গ্রেফতার ও তার নিরাপত্তা নিশ্চিত করার দাবী করেন মঞ্জিরা বেগম শাবানা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *