Connect with us

বলিউড

সানিকে নিয়ে গরম বলিপাড়া

Published

on

বিনোদন ডেস্ক: সানি লিওন পর্নো তারকা না বলিউড অভিনেত্রী? বলিউডে নাম লেখানোর পর থেকেই একের পর এক সংবাদ তৈরি হয়ে চলেছে তাকে ঘিরে। বিগ বস ৬ অংশগ্রহন করার পর বলিউড এ আসেন তিনি। জিসাম ২ এ আবির্ভাব হয় প্রথম বার এই অভিনেত্রীর।বলিউডে নাম লেখানোর পর থেকেই একের পর এক সংবাদ তৈরি হয়ে চলেছে তাকে ঘিরে। ভক্তরা তাকে বলিউডের ছবিতেই নিয়মিত দেখতে চাইছেন।নানান মানুষের নানান রুচি, তাই এদের মধ্যে কিছু ভক্ত চাইছেন, সানি যেন তার হট ইমেজটা মুছে একটু রাখঢাক ভঙ্গিতে পর্দায় আসেন। আবার বেশির ভাগ ভক্তেরই চাওয়া হট সানিকেই।

আর এ দর্শকের চাহিদা পূরণ করার জন্য সানির আগামী ছবি বালাজির ‘রাগিনী এমএমএস-২’ নিয়ে বাজার ক্রমশ গরম হয়ে উঠেছে। ছবি যত এগিয়ে চলেছে মুক্তির দোরগোড়ায়, ততো যেন উত্তেজিত হয়ে উঠছেন সানি ভক্তরা। জল্পনা কল্পনা চলছে এ ছবিতে নাকি সাবেক পর্নো এ অভিনেত্রী আরও সাহসী ও আবেদনময়ী ভূমিকায় অভিনয় করেছেন। ‘রাগিনী এমএমএস-২’ ছবিতে তিনি অভিনয় করেছেন এক বলিউড অভিনেত্রীরই চরিত্রে। সানি লিওন আশা করছেন এই ছবির মাধ্যমে তিনি ভক্তদের আরও কাছাকাছি যেতে পারবেন। এই ছবিতে অভিনেত্রী সানিকে দেখা যাবে বলে ছবিটির পরিচালক আশাবাদ ব্যক্ত করেছেন।

এ ছবিতে সানি এক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গেছে। এরই মধ্যে এই ছবির গরম দৃশ্যগুলো সোস্যাল নেটওয়ার্কে ঝড় তুলেছে। সানি ভক্তরা তাই টান টান আগ্রহে অপেক্ষা করছেন কবে পূর্ণ রাগিনীরূপে প্রিয় নায়িকাকে পর্দায় দেখবেন তারা। এর মধ্যে ছবিটির কিছু গান মুক্তি পেয়েছে। গানটিতে এখন পর্যন্ত ৩.৭ কোটি রুপি আয় করেছে। পরিচালক অবশ্য ছবিটির ব্যবসা সফলতা নিয়েআসাবাদি। মুক্তি পাওয়ার আগেই এখন পর্যন্ত ছবিটির আয় হয়েছে ২৩.৫ কোটি রুপি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *