Connect with us

ঢাকা বিভাগ

তৃনমূেলর মতে নির্ধারিত হবে আ’লীগ ইউপি প্রার্থী”- কাজী জাফরউল্লাহ্

Published

on

KAZI JAFORফরিদপুর থেকে হারুন-অর রশিদ ঃ আওয়ামীলীগের তৃনমূল ও ইউনিয়ন পর্যায়ের নেতাদের মতের প্রাধান্য দিয়ে নির্ধারন করা হবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী। এমনই দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ্। ফরিদপুর চরভদ্রাসনের মৌলভীরচর উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার বিকেলে উপজেলার আসন্ন চরভদ্রাসন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি স্থানীয় আ’লীগ নেতা আজাদ খানের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন বিগত বছর দেশের প্রভুত উন্নয়ন দেখে স্বাধীনতা বিরোধী চক্রের মতিভ্রম ঘটেছে। জাতিসংঘের মহাসচিব বানকি মুন সহ বিশ্ব দরবারে বাংলাদেশ আজ প্রসংশার দাবীদার যা জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ দেশ পরিচালনার নির্দশন। তিনি দেশের খাদ্য, শিক্ষা, চিকিৎসা, কৃষি, শিল্প ও বিদ্যুতে উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন আগামী ২০২১ সালের মধ্যে দেশের মানুষের সব চাওয়া পূরন হবে।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এফ বি সি সি আই এর সাবেক সভাপতি ও আ’লীগ নেতা এ.কে.আজাদ ও থানা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কাউসার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আ’লীগ নেতা দীপক মজুমদার,আব্দুস ছাত্তার মাষ্টার,উপজেলা মক্তিযোদ্ধা কমান্ডার শফিউদ্দিন খালাশী,আ’লীগ নেতা ভিপি মোস্তফা,যুবলীগ সভাপতি মোঃমোরাদ হোসেন,ছাত্রলীগ সভাপতি বেলায়েত হোসেন ,সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
জানা যায় প্রধান অতিথি কাজী জাফর উলল্লাহ্ ঐ দিন দুটি পৃথক জনসভায় বক্তব্য রাখেন প্রথমে বেলা ১২টায় চরভদ্রাসন সদর বাজারে বাজারের সকল ব্যাবসায়ীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা শেষে চর সুলতানপুর এতিমখানা পরিদর্শন ও মতবিনিময় সভা, দুপুরে মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্ভোধন করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *