Connect with us

দেশজুড়ে

শার্শায় ফেন্সিডিল পিকআপসহ ২ জন আসামী গ্রেফতার

Published

on

DSC06656 copyকামাল হোসেন, বেনাপোল: যশোর র‌্যাব ৬ ক্যাম্পের সদস্যরা রোববার সকালে শার্শা কেরালখালী একটি পাকা রাস্তার উপর থেকে পিকআপ বোঝাই ৬০০ বোতল ফেন্সিডিল সহ মোঃ বাবুল হোসেন (২৮)ও মাঃ ইস্রাফিল হোসেন(৪৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

যশোর র‌্যাব কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান,তার নের্তৃত্বে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি অভিযানিক দল শার্শা থানা এলাকার কেরালখালী গ্রামস্থ জনৈক মোঃ ওবায়দুল ইসলাম ওবায়েদের বাড়ির সামনে গোড়পাড়া-বেনেয়ালী সড়কের উপর দিয়ে যাওয়ার সময় বেগুন-সিম সবজি বস্তার নিচে ফেনসিডিল বহনকৃত ১টি পিকআপ আটক করে দুটি সাদা প্লাস্টিকের বস্তায় রক্ষিত মোট ৬০০ (ছয়শত) বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল পাওয়া যায়।যার নং যশোর ন-১১-০৫৭৯।

উক্ত ঘটনার সাথে জড়িত পিকআপটির চালক মোঃ বাবুল হোসেন, (২৮), পিং- ইয়াকুব মোড়ল, সাং-গোড়পাড়া, থানা-শার্শা, জেলা-যশোর এবং মোঃ ইস্রাফিল হোসেন, (৪৯), পিতা- মৃত শওকত আলী মোড়ল, সাং-কন্দপপুর থানা-শার্শা, জেলা-তাদেরকে গ্রেফতার করা হয়। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) টেবিল ৩ (খ)/২১/২৫ ধারায় শার্শা থানায় একটি মামলা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *