Connect with us

দিনাজপুর

বিরামপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

Published

on

শাহ্ আলম মন্ডল, বিরামপুর, দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল ও কাউন্সিলরগণ গত রবিবার আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। পৌরসভার নির্বাহী প্রকৌশলী ফয়জুর রহমানের সভাপতিত্বে ও পৌরসচিব সেরাফুল ইসলামের সঞ্চালনায় পৌরসভা কার্যালয়ে এক অনুষ্ঠানে বর্তমান মেয়র আজাদুল ইসলাম আজাদ ও নব নির্বাচিত মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুলের মধ্যে সাক্ষরিতপত্র গ্রহণ ও বিনিময় হয়।
এসময় বক্তব্য রাখেন, বিদায়ী মেয়র আজাদুল ইসলাম আজাদ, প্যানেল মেয়র মোজাফ্ফর রহমান, কাউন্সিলর মাহাবুবুর রহমান হান্না, শওকত আলী, আমিরুল ইসলাম, মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বাবু, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কমর সেলিম, জাতীয় পার্টির সভাপতি মোশারফ হোসেন মাষ্টার, এ্যাডভোকেট মওলা বক্স, শফিরুল ইসলাম মাষ্টার প্রমূখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা ন্যাপের সভাপতি আজিজ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাড়– গোপাল কুন্ডু, যুবলীগের আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল, পৌর যুবলীগ নেতা শাহেদ আলী সরকার, ওহেদুজ্জামান অদু, অধ্যক্ষ ফরহাদ হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোবারক আলী, সাধারন সম্পাদক মোরশেদ মানিক, বণিক সমিতির সভাপতি মাওলানা আশরাফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোজাফ্ফর রহমান, ন্যাশনাল ব্যাংকের ম্যানেজার রাকিব হোসেন, পেশাজীবি ঐক্য পরিষদের আহবায়ক রফিকুল ইসলাম সরকার, ব্যবসায়ী জাহাঙ্গীর সেলিম, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমূখ। এতে পৌরসভার ৯টি ওয়ার্ডের বর্তমান ও নবনির্বাচিত সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল বলেন, প্রথম শ্রেণীর পৌরবাসীর সকল সুযোগ- সুবিধা বৃদ্ধিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পৌরবাসী যেন হয়রানীর শিকার না হয় সেজন্য পৌর পরিষদ ও কর্মকর্তা- কর্মচারীদের যথাযথ অর্পিত দায়িত্ব পালনের আহবান জানান। বিরামপুরের উন্নয়ন সম্মিলিত উদ্দ্যোগে গ্রহণ করা হবে বলে মেয়র জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *