Connect with us

মুন্সিগঞ্জ

বাংলাদেশের গণতন্ত্র এখন নির্বাসিত : এরশাদ

Published

on

Arshad 1রোমানা হাওলাদার , মুন্সীগঞ্জ প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র এখন নির্বাসিত। জাতীয় পার্টির আমলে আইনের শাসন ছিল। বিচার বিভাগের কোন হস্তক্ষেপ ছিল না। বর্তমানে বিচার বিভাগে কি হচ্ছে, হাইকোর্টে সংবাদ সম্মেলন হয়। বর্তমানে দেশের কি অবস্থা সকল জনগন তা অবগত। তিনি বলেন, জাতীয় পার্টির আমলে সন্ত্রাস, চাদাঁবাজি, হত্যা গুম ছিল না। দেশের মানুষ শান্তিতে ঘুমিয়েছে। শিক্ষা ব্যবস্থা প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে শিক্ষাঙ্গনে হল দখল ও গোলাগুলি হচ্ছে। মেয়েরা অরক্ষিত। শিক্ষাঙ্গন এখন কলুষিত। গতকাল শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরের কাচারীস্থ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, ৯ বছর ক্ষমতায় থাকার সময় জনগনের জন্য কাজ করেছি। মানুষকে হত্যা ও গুম করিনি। প্রতিটি মানুষকে সন্তান হিসেবে দেখেছি।
জাতীয় পার্টির জেলা কমিটির আহবায়ক মো. কুতুবউদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের ও দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার। প্রধান বক্তার বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মো. সিরাজুল ইসলাম। এছাড়া আরও বক্তব্য রাখেন পার্টির চেয়ারম্যানের শিল্প ও বানিজ্য বিষয়ক উপদেষ্টা আলহাজ্ব মু. কলিমউল্লাহ, কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব আলমগীর সিকদার লোটন, লিয়াকত আলী খোকা, গোলাম মোহাম্মদ রাজু, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জামাল হোসেন প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *