Connect with us

রংপুর

খালেদা জিয়া এখন পাকিস্তানের সুরে কথা বলছেন: খাদ্যমন্ত্রী

Published

on

Rangpur Khaddomontri News (2)

আমিরুল ইসলাম,  রংপুর: খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, খালেদা জিয়া এখন পাকিস্তানের সুরে কথা বলছেন এবং আইএসআই এর এজেন্ট হয়ে কাজ করছেন। ৪৫ বছর পর বাংলাদেশে আর কোন মুক্তিযুদ্ধবিরোধী শক্তি থাকতে পারে না। কি সরকার কি বিরোধী দল কি রাজনৈতিক দল সবাইকে একসাথে এক পথে মুক্তিযুদ্ধের চেতনায় রাজনীতি করতে হবে। আজ বৃহস্পতিবার দুপুরে রংপুর আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, মাঝপথে নয়, সবাইকে একপথে এক সাথে রাজনীতি করার আহবান জানিয়ে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, জিয়াউর রহমানকে মুক্তিযোদ্ধা ও দলের প্রতিষ্ঠাতা মানলে বিএনপির মধ্য থেকে মুক্তিযুদ্ধ বিরোধী কুলাংগার অপশক্তিকে ঝেটিয়ে বিদায় করে দিতে হবে। প্রয়োজনে সেটি যদি খালেদা জিয়া ও তারেকও হয়, তাদের বিদায় করে দিয়ে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। এ সময় তিনি রংপুরে একটি সাইলো ও একটি এসটিসি গোডাউন নির্মান এবং চাল ক্রয় নীতিতে পরিবর্তন আনারও ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদ্য প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ, সিটি মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মো. বদরুল হাসান, জেলা পরিষদ প্রশাসক মমতাজ উদ্দিন আহমেদ, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করীম রাজু, মহানগর আ’লীগের সভাপতি শাফিয়ার রহমান শফি, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিপ্রমুখ।। পরে তিনি অতিথিদের নিয়ে রংপুর আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের নতুন ভবন উদ্বোধন করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *