Connect with us

দেশজুড়ে

ভারতীয় নাগরিক যক্ষিমাঝির সাজা শেষ হলেও গ্রহন করেনি ভারত

Published

on

benapolকামাল হোসেন, বেনাপোল, যশোর: বাংলাদেশে অবৈধভাবে গাজা সহ অনুপ্রবেশের অভিযোগে ভারতীয় নাগরিক যক্ষিমাঝিকে ৩ বছর সাজার মেয়াদ শেষ হওয়ার পর ফেরত পাঠানোর জন্য বেনাপোল চেকপোষ্ট দিয়ে পেট্রপোল ইমিগ্রেশন পুলিশ ও বিএসএফের কাছে হস্তান্তর করা চেষ্টা ব্যার্থ হয়েছে পুলিশ ও বিজিবির।
বৃহস্পতিবার তাকে ফেরত দেওয়ার জন্য চেকপোষ্ট আইসিপি ক্যাম্পে নিয়ে আসে পুলিশ।প্রায় ৩ ঘন্টা চেষ্টা করে ফেরত দিতে না পেরে তাকে আবার গোপালগঞ্জে ফেরত নিয়ে যাওয়া হয়।ভারতীয় নাগরীকের বাড়ি উড়িষ্যা প্রদেশ।সে ঐ প্রদেশের নড়াঘাট থানার সজোপতি গ্রামের ডেঙ্গোস মাঝির ছেলে।
গোপালগঞ্জ জেলা খানা থেকে সাজা খেটে আসা যক্ষি মাঝি জানায়,গত ৩ বছর আগে সে বাংলাদেশ এসে কাশিয়ানি থানার কালনা ঘাট এলাকায় সাড়ে ১১ কেজি গাজা সহ আটক হয়।গোপালগঞ্জ থেকে তাকে নিয়ে আসা পুলিশ সদস্য বদিয়ার রহমান জানান,সে একজন মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি তার সাজার মেয়াদ শেষ হওয়ায় আদালত তাকে নিজ দেশে ফেরত পাঠানারো নির্দেশ দেয়।
২৬ বিজিবি বেনাপোল চেকপোষ্ট আইসিপি ক্যাম্পের সুবেদার জানান,পুলিশ ১ জন ভারতীয় নাগরিককে নিয়ে ক্যাম্পে এসেছিল সে মোতাবেক তাকে ফেরত পাঠানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু বিএসএফ এবং ভারতীয় ইমিগ্রশন পুলিশ তাদের ফেরত গ্রহন করেনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *