Connect with us

দেশজুড়ে

শেরপুরে বোমা বানাতে গিয়ে নিহত এক

Published

on

Bogra1429687492বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলার পল্লীতে বাসাবাড়িতে বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে এক যুবক নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছে । রবিবার রাত ৯টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের জোয়ানপুর গ্রামে এই ঘটনা ঘটে । পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ৮টি বোমা উদ্ধার করেছে । নিহত ও আহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ । আহত যুবককে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
জানা গেছে, জোয়ানপুর গ্রামের বাসিন্দা থাই ব্যবসায়ী মাহবুবুর রহমান ঢাকায় অবস্থান করায় তার বাড়িটি ভাড়া দিয়ে থাকেন । মিজান নামের একজন সিএনজি চালক বাসাটি ভাড়া নিয়ে পরিবার পরিজনসহ বসবাস করতো । গত দু’দিন আগে মিজান পরিবারসহ অন্যত্র চলে যায় । এরপর ওই বাসায় ২ যুবক বসবাস করতে শুরু করে । রবিবার রাতে বাসায় বিকট শব্দে বোমা বিস্ফোরিত হলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে । পড়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ২ যুবককে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন।
শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান , ৮টি বোমা উদ্ধার করা হয়েছে। ঢাকা থেকে পুলিশের বোমা নিস্ক্রিয়করণ দল রওনা হয়েছে । তারা আসার পর বিষয়টি পরিষ্কার হবে ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *