Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ; ধর্ষক আটক

Published

on

Lakshmipur Dorson Mamla Pic 01.05.2016লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ৮ম শ্রেনীর স্কুল পড়ুয়া ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে রাসেল(২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনার ৩ দিনপর থানায় মামলা করলে ধর্ষক রাসেলকে আটক করে পুলিশ। আজ রোববার দুপুর দেড় টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। আটককৃত রাসেল লক্ষ্মীপুর পৌর শহরের লাহারকান্দি এলাকার হাওলাদার বাড়ীর প্রবাসী হুমায়ুনের ছেলে।
এর আগে গত শনিবার গভির রাতে ধর্ষিতার মা রেহানা আক্তার লক্ষ্মীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের৯(ক) ধারায় মামলা করলে আজ রোববার সকালে লাহারকান্দি স্কুল এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক রাসেলকে আটক করে পুলিশ।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, লাহারকান্দি স্কুলের ৮ম শ্রেনী পড়ুয়া ওই ছাত্রীকে বিভিন্ন সময় রাসেল উত্যক্ত করে আসত। গত বুধবার সকালে ওই ছাত্রীকে বাড়ির সামনে থেকে জোর পূর্বক বাগানে নিয়ে ধর্ষণ করে রাসেল। এ সময় রাসেল বিষয়টি কাউকে না বলার জন্য ছাত্রীকে ভয় ভীতি দেখায়। ঘটনাটি স্কুল ছাত্রী তার মাকে জানায়। এ সময় বিষয়টি চারদিকে জানা জানি হলে ঘটনাটি মিমাংসার নামে দামাচাপা দেওয়ারও চেষ্টা চালায় রাসেলের পরিবারের লোকজন।
স্কুলছাত্রীর মা রেহানা বেগম জানান, তার মেয়েকে ওই বখাটে রাসেল বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করত। ঘটনার দিন তার মেয়েকে জোরর্পূবক ধর্ষন করে রাসেল। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবদুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর ধর্ষক রাসেলকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই স্কুল ছাত্রীর চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় ওসি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *