Connect with us

ঢাকা বিভাগ

সালথায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের জমজমাট প্রচারনা

Published

on

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি:1457526889
৫ম ধাপের ইউপি নির্বাচনে ফরিদপুরের সালথায় ইউনিয়ন নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান প্রার্থীরা জমজমাট প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এই উপজেলার ৮টি ইউনিয়নে ১লক্ষ ১২ হাজার ভোটার রয়েছে। আগামী ২৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিভিন্ন এলাকা ঘুরে জানা যায়, উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান প্রার্থীরা জমজমাট প্রচারনা চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা ভোটের আশায় ভোটারদের দারে দারে ঘুরছেন। এরমধ্যে ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মোঃ ফারুকউজ্জামান ফকির মিয়া নৌকা প্রতীক, আটঘর ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মোঃ শহীদুল হাসান খান সোহাগ, সোনাপুর ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মোঃ খায়রুজ্জামান বাবু মোল্যা ও গট্টি ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান লাবলু, রামকান্তপুর ইউনিয়নে মোঃ আশরাফ আলী লিটু, যদুনন্দী ইউনিয়নে আঃ রব মোল্যা, বল্লভদি ইউনিয়নে মোঃ নুরুল ইসলাম ও মাঝারদিয়া ইউনিয়নে আফছার উদ্দীন মাতুব্বার নৌকা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে, হাট-বাজারে ও রাস্তা-ঘাটে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

এছাড়াও সতন্ত্র, বিএনপি ও অন্য দলের মনোনীত প্রার্থীরা ভোটারদের কাছে ভোট কামনায় ব্যস্ত রয়েছেন। এরা হলেন- গট্টি ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মোঃ ফজলুল মতিন বাদশা (আনারস) ও বিএনপির খোন্দকার খায়রুল বাশার আজাদ (ধানের শীষ)। ভাওয়াল ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মো. বাচ্চু মাতুব্বার (মোটরসাইকেল), মমতাজ পারভিন (আনারস), মোঃ এনায়েত হোসেন (চশমা) ও বিএনপির আসিফ মওদুদ মাসুম (ধানের শীষ)। মাঝারদিয়া ইউনিয়নে সতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান হামিদ (আনারস), মোঃ গিয়াস উদ্দীন (মোটরসাইকেল) ও বিএনপির মোঃ হারুন মাতুব্বার (ধানের শীষ)। রাপমকান্তপুর ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মোঃ আতিয়ার রহমান (মোটরসাইকেল) ও বিএনপির মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার (ধানের শীষ)। যদুনন্দী ইউনিয়নে-সতন্ত্র প্রার্থী খন্দকার সাহজাহান সাজ্জাদ (আনারস) ও বিএনপির আবুল খায়ের মুন্সী (ধানের শীষ)। বল্লভদি ইউনিয়নে-সতন্ত্র প্রার্থী খন্দকার সাইফুর রহমান সাহীন (মোটরসাইকেল), মোঃ জয়নাল আবেদীন (আনারস) কাজী সাইফুর রহমান দুলাল (চশমা) ও বিএনপির মোঃ মজিবুর মোল্যা (ধানের শীষ)। আটঘর ইউনিয়নে- সতন্ত্র প্রার্থী মোঃ আলীমুজ্জামান বাদশা ও বিএনপির মোঃ শাহিনুর রহমান শাহীন (ধানের শীষ)। সোনাপুর ইউনিয়নে- সতন্ত্র প্রার্থী জাফর মোল্যা (আনারস) ও বিএনপির মোঃ মনিরুজ্জামান মোল্যা (ধানের শীষ)। সারা উপজেলায় নির্বাচনী আমেজ বইছে। আগামী ২৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *