Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে দুই ভাইকে প্রকাশ্যে গুলি করে হত্যা

Published

on

055753Lokkhipur-Map-04লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলায় মো. ইসমাইল হোসেন চৌধুরী (৪৮) ও ইব্রাহীম হোসেন রতন (৪৩) নামে দুই ভাইকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত দুই ভাইয়ের মধ্যে রতন সন্ত্রাসী বাহিনীর প্রধান বলে জানা গেছে। তিনি নিজের নামে সন্ত্রাসী বাহিনী গঠন করে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে।
আজ বুধবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামের বৈদ্যের বাড়ির মোড় এলাকার একটি চায়ের দোকানের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দুই ভাই পাশের আনন্দপুর গ্রামের মুন্সি বাড়ির শরিফ উদ্দিন ভূঁইয়ার ছেলে। ধারণা করা হচ্ছে, অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।
নিহতদের চাচাতো ভাই হারুনুর রশিদ জানান, ঘটনার সময় বাড়ির পাশের আনোয়ারের চা দোকানের সামনে বসে কথা বলছিলেন ইসমাইল হোসেন ও ইব্রাহিম হোসেন রতন। এ সময় একটি সিএনজি অটোরিকশাযোগে পাঁচ যুবক ঘটনাস্থলে এসে দুই ভাইকে গুলি করে হত্যা করে। একপর্যায়ে একই অটোরিকশাযোগে পালিয়ে যায় হত্যাকারীরা। পরে দোকানদারের কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেন। হত্যাকারীদের মধ্যে একজন মুখোশ পরা ছিল বলে হারুনুর রশিদ জানান।
স্থানীয়রা জানায়, ইব্রাহিম হোসেন রতন এক সময় বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকলেও চার বছর আগে আওয়ামী লীগ যোগ দেন তিনি। এরপর থেকে আওয়ামী লীগের রাজরীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন রতন। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।
সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, “গুলিবিদ্ধদের হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। তাদের মাথা, গালসহ শরীরের বিভিন্ন অংশে গুলির চিহ্ন রয়েছে। চন্দ্রগঞ্জ থানার ওসি এ কে এম আজিজুর রহমান বলেন, “খবর পেয়ে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রতনের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তবে কী কারণে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।” রতনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *