Connect with us

জাতীয়

জঙ্গি সংগঠনগুলোর সঙ্গে রাজনৈতিক দলের উদ্দেশ্যের মিল রয়েছে

Published

on

monirul islamজঙ্গি সংগঠন জেএমবি ও আনসারুল্লা বাংলাটিমের সঙ্গে দেশের বেশকিছু রাজনৈতিক দলের উদ্দেশ্যের মিল রয়েছে বলে মন্তব্য করেছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ও সিটি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। মঙ্গলবার (জুন ১৪) বেলা ১১ টার দিকে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।
মনিরুল ইসলাম বলেন, ইসরাইলের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠককারীদের সঙ্গে জঙ্গিদের উদ্দেশ্যের মিল রয়েছে। দেশকে অস্থিতিশীল করে সরকারকে বিপাকে ফেলতে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী মোসাদের সঙ্গে বৈঠক করেছিলেন। আর জঙ্গি সংগঠনের উদ্দেশ্য একই।
এর আগে রাজধানীর কামরাঙ্গীচর এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লা বাংলাটিমের দু’জনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ) ও সিটি। যাদের গ্রেফতার করা হয়েছে- সৈয়দ মোহাম্মদ মোজাহিদুল ইসলাম ও আরিফুল ইসলাম সোলায়মানী ওরফে আরাফাত।
সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা স্লিপার সেলের জন্য অর্থ সংগ্রহ করতেন। তারা মূলত চট্টগ্রামে বসাবাস করেন। সাংগঠনিক বৈঠক করতে তারা ঢাকার কামরাঙ্গীচরে আসেন। তিনি বলেন, তাদের ওপর আগে থেকেই গোয়েন্দা নজরদারী ছিলো। গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করেই তাদের গ্রেফতার করা হয়েছে।
আনসারুল্লা বাংলাটিমকে অর্থ দিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য বেশকিছু ব্যবসায়ী অর্থ দিচ্ছেন। তাদের যাচাই-বাছাই করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *