Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিতা-পুত্রকে পেটালো ছাত্রলীগ নেতা

Published

on

Lakshmipur BSL Hamla Pic 15.06.2016লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের দিনমজুর অটোরিক্সা চালক মোস্তাফিজুর রহমান প্রকাশ মনু ড্রাইভার ও তার ছেলে মো. সোহেল হোসেন নামের দু’বাপ-বেটাকে প্রকাশ্যে জনতার সামনে পেটালো ছাত্রলীগ নেতা মো. রানা ও তার ভাই রনি। এ ঘটনায় আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত মনু ড্রাইভার সাংবাদিকদের উপস্থিতি দেখে এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন ।
তিনি এ সময় কান্না কন্ঠে বলেন, রাতে ছেলেকে নিয়ে বাসষ্ট্যান্ড থেকে বাড়ি ফেরার পথে তার ছেলের হাতের সাথে পথচারী ওই ছাত্রলীগ নেতার বড় ভাই রনির গায়ে লেগে যায়। এতে সে ক্ষিপ্ত হয়ে প্রাকাশ্যে জনতার সামনে অটো রিকসাকে দাঁড় করিয়ে রেখে তার ভাই ছাত্রলীগ নেতা রানাকে খবর দেয়। এক পর্যায়ে রানা এসে তাদের বাপ-বেটা দু’জনকেই অন্যায় ভাবে এলোপাতাড়ি পিটিয়ে গুরুত্বও আহত করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। ঘটনার কিছুক্ষণ পরই শহর পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী বাসষ্ট্যান্ড এলাকায় শত শত জনতার সামনে বাপ-বেটা দু’জনকে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। এ সময় স্থানীয় জনতারা নিরব দর্শক হয়ে শুধু দেখেই গেছে। কেউই বাঁধা দেয়নি তাদের।
আহত মনু ড্রাইভার শহরের আবিরনগর গ্রামের মৃত মুখবুল আহমদের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ও ব্যাটারী চালিত অটোরিকসা চালক ও তার ছেলে সোহেল জেলা পুলিশ লাইনের মেকানিকের কাজ কররে। অপর দিকে ছাত্রলীগ নেতা মোঃ রানা সমসেরাবাদ গ্রামের দুলাল ভেন্ডারের ছেলে। তাছাড়া সে পৌর ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক, কোন ছাত্রলীগের নেতাকর্মী যদি এ ঘটনায় জড়িত থাকে তবে তদন্ত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আবদুল করিম জানায়, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরাধীদের তল্লাশি করে পাওয়া যায় নি।
লক্ষ্মীপুর পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন লেন, বিষয়টিতে আমি অবগত নয়, ভুক্তভোগী কেউ অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *