Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার বাড়িতে হামলার প্রতিবাদের সংবাদ সম্মেলন

Published

on

Lakshmipur Songbad sommalon  Picরুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে নির্বাচনকে কেন্দ্র করে যুবলীগ নেতা ওয়াসিমের বাড়িতে হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার। আজ রবিবার দুপুর ১টার দিকে তমিজ মার্কেস্থ লক্ষ্মীপুর রিপোটার্স ক্লাবের কার্যালয়ে সম্মেলনে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন। ওয়াসিম রায়পুর উপজেলা পশ্চিম দেবীপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহব্বায়ক।

তিনি সাংবাদিকদের জানান, ৭ মে ইউপি নির্বাচনে মেম্বার পদে মাইন উদ্দিন পক্ষে নির্বাচন না করে আওয়ামীলীগ প্রার্থী সানাউল্ল্যার পক্ষে কাজ করায় ক্ষিপ্ত হয় মেম্বার প্রার্থীর এজেন্ট মহিউদ্দিন। এক পর্যায়ে গত সোমবার (৯মে) রাতে মহিউদ্দিন ভাড়াটিয়া সস্ত্রাসী নিয়ে ওয়াসিমের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে প্রায় ২৪ লক্ষ টাকার মালামাল লুট করে। এ সময় শিশুসহ ৩জন আহত হয়।
এ ঘটনায় তিনি রায়পুর থানায় মামলা করতে গেলে ওসি লোকমান হোসেন মামলা নেননি বলে জানান তিনি। পরে হামলাকারী মহিউদ্দিন উল্টো ওয়াসিমসহ ৩জনের নামে মিথ্যা মামলা দায়ের করেন।
এসময় তিনি আরও জানান, মহিউদ্দিনের লোকজনের হুমকির কারনে ও মামলার ভয়ে বাড়িতে যেতে পারছেন না। এ ঘটনার পর থেকে তিনি পরিবার পরিজন নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে তিনি অভিযোগ করেন। এসময় তিনি কান্নজড়িত কন্ঠে সাংবাদকিদের কাছে এই ঘটনার সুষ্ঠু বিচার ও মিথ্যা মামলা প্রত্যাহরের জোর দাবি জানান। এসময় সংবাদ সম্মেলনে ওয়াসিমের বাবা রুহুল আমিন, মা খতিজা বেগমসহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *