Connect with us

দেশজুড়ে

মহাদেবপুরে মারপিটের অপমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Published

on

আত্মহত্যানওগাঁ প্রতিনিধি: মহাদেবপুরে মিথ্যা অভিযোগে মারপিটের অপমান সহ্য করতে না পেরে গতকাল বুধবার ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের ফাজিলপুর কর্মকার পাড়ায়।
এলাকাবাসী জানায়, ওই পাড়ার রিক্সা-ভ্যান চালক প্রদীব চন্দ্র সরকারের মেয়ে উপজেলা সদরের জাহাঙ্গীরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭ম শ্রেণির ছাত্রী কুমারী জয়া রাণী সরকারকে (১৪) বাড়ির দূরবর্তী স্থানের একটি মাঠে নিয়ে গিয়ে গত ২১ জুন মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী নিঠু কর্মকারের স্ত্রী রুমি কর্মকার, বাবা-মনোষা কর্মকার ও মা-শ্রীমতি রাণী কর্মকার মারপিট করে। নিঠু কর্মকারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার অভিযোগে কুমারী জয়া রাণীকে তারা মারপিট করে বলে গ্রামবাসী জানায়। এ মারপিটের অপমান সহ্য করতে না পেরে গত ২২ জুন বুধবার বেলা ১২ টার দিকে তার নিজ বাড়ির ঘরে তীরের সাথে ওরনা পেচিয়ে জয়া রাণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার সময় তার মা-বাবা বাড়িতে ছিল না।
গ্রামবাসীরা জানায়, জয়া রাণীর সাথে নিঠুনের কোন প্রেমের সম্পর্ক ছিল না। জয়া অত্যন্ত মেধাবী ছাত্রী ও নম্র-ভদ্র ছিল বলে গ্রামবাসী জানায়। এলাকাবাসী এ আত্মহত্যা প্ররোচনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন। এ ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদ জানান, এ ঘটনায় জয়ার মা বাদী হয়ে ইউডি মামলা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পরেই অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *