Connect with us

ঝিনাইদহ

”পুলিশ ও জনগন একসাথে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করবে”

Published

on

DIG-Khulna-Pictureমনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ:
খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করতে দেশের বিভিন্ন স্থানে বাঁশের লাঠি ও বাঁশি দেওয়া হচ্ছে। এতো মানুষের মনোবল বৃদ্ধি পাবে। তিনি বলেন, জনগনকে সাথে নিয়ে পুলিশ বাহিনী জঙ্গিবাদ প্রতিরোধের উদ্যোগ নিয়েছে।
ডিআইজি এসএম মনির-উজ-জামান বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে নলডাঙ্গা স্কুল মাঠে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। গত ৭ জুৃন নলডাঙ্গা মন্দিরের পুরোহিত আনন্দ গোপালকে দিনের বেলায় গলাকেটে হত্যার প্রতিবাদে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে খুলনার পুলিশ সুপার হাবিবুর রহমান, র‌্যাব-৬ এর খুলনার কমান্ডার খোন্দকার রফিকুল ইসলাশ, মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসানুল্লাহ, পুলিশ সুপার চৌধূরী মঞ্জুরুল ইসলাম, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, সহকারী পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল ও সদরের ওসি হাসান হাফিজুর রহমান প্রমুখ পুলিশ কর্মকর্তাগন উপিস্থত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দ্রীয় পুজা উদযাপন পরিষদের নেতা বাবু কনক কান্তি দাস। ডিআইজি এসএম মনির-উজ-জামান আরো বলেন, ইসলাম সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতার সমর্থন করে না। অথচ দেশে ইসলামের নামে অরাজকতা কায়েমের চেষ্টা করা হচ্ছে।
তিনি বলেন, যারা যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে চায়, তারাই দেশে গুপ্ত হত্যার সাথে জড়িত। তিনি অভিযোগ করে বলেন, স্বাধীনতা বিরোধী একটি চক্র গুপ্ত হত্যা চালিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টির যে পাঁয়তারা চালাচ্ছে তা বাস্তবায়ন করতে দেওয়া হবে না। বিকেলে ডিআইজি এসএম মনির-উজ-জামান ঝিনাইদহ শহরের পায়রা চত্বরে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ করতে জনগনের মাঝে লাঠি ও বাঁশি বিতরণ করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *