Connect with us

দেশজুড়ে

হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষ নিহত-১, আটক ৩

Published

on

হাতীবান্ধা (লালমনিরহাট) সংবাদদাতা: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাড়ি ভিটে জমি সংক্রান্ত ঘটনায় সংঘর্ষে সহিদার রহমান (৩৮) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের তিন ভাইকে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ। শনিবার সকালে উপজেলার বাড়াইপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত সহিদার রহমান ওই গ্রামের আব্দুল কামালের পুত্র। আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত মোর্শেদ আলীর বড় ছেলে রমজান (৬৫), মেঝ ছেলে নুর-ইসলাম (৫৫) ও ছোট ছেলে নজরুল (৪০) বলে জানা গেছে।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাড়াই পাড়া গ্রামের নজরুল ইসলামের সাথে বাড়ি ভিটের জমি নিয়ে তারই প্রতিবেশী আব্দুর রহিমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই পরিপ্রেক্ষিতে শনিবার সকালের ওই জমিতে পানির নালা (ড্রেন) কাটে নজরুল। এ নিয়ে রহিমের সাথে নজরুলের সাথে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে বাগবিতন্ডা সৃষ্টি বাধলে আব্দুর রহিমের ভায়রা সহিদার রহমান তাদের থামাতে গেলে নজরুল ক্ষিপ্ত হয়ে শাবল দিয়ে সহিদার রহমানের বুকে আঘাত করলে সেখানেই মাটিতে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান জানান, এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।
তিনি আরো জানান, সহিদারের লাশ ময়না তদন্তের জন্য লালমনিরহাট মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *