Connect with us

ঢাকা বিভাগ

সালথায় সন্ত্রাসী হামলায় এক যুবক মারাত্মক আহত

Published

on

সালথা (ফরিদপুর) সংবাদদাতা:
ফরিদপুরের সালথায় সন্ত্রাসীদের হামলায় ইব্রাহিম হোসেন বাবুল শেখ (২২) নামে এক যুবক মারাত্মক আহত হয়েছে। মারাত্মক আহতবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আজ শনিবার বিকালে উপজেলার বল্লভদি ইউনিয়নের সোনাতন্দী গ্রামে এ ঘটনা ঘটে। বাবুল ঐ গ্রামের হায়াত শেখের ছেলে।

জানা গেছে, পূর্ব শত্র“তার জের ধরে সোনাতন্দী গ্রামের কাজী হেলালের ভাই- জালাল কাজী, আলাল কাজী এবং একই পরিবারের ইমরান কাজী, মিরান কাজীসহ ৮/৯ জনের একটি সন্ত্রাসী দল ঘটনারদিন বিকালে হায়াত শেখের বাড়িতে ঢুকে ধালালো অস্ত্র দিয়ে বাবুলকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে পালিয়ে যায়। এতে বাবুল শেখ মারাত্মক আহত হয়। আহতবস্থায় তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে তৎক্ষণিক ঢাকা রেফার করেন বলে স্থানীয়রা জানিয়েছেন। এঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। সালথা থানা পুলিশ ঘটনাস্থলে এসে উত্তেজনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সোনাতন্দী গ্রামের কাজী দেলোয়ার হোসেন বলেন, হেলাল কাজী আগে একাধিকবার নৈরাজ্য সৃষ্টি করেছে। এলাকাবাসীর চাপে সে সৌদি আরবে চাকুরিতে আছে। কিন্তু তার ভাই-ভাতিজিরা একই ভাবে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। এজন্য এলাকার লোকজন তাদের আলাদা করে রেখেছে। সেই রেশ ধরে বাবুলের উপর হামলা করেছে। এ ঘটনা নিয়ে যে কোন সময় এলাকায় বড় ধরণের সহিংসতা সৃষ্টি হতে পারে।
এ বিষয়ে সালথা থানার অফিসার ইনচার্জ ডী.এম বেলায়েত হোসেন বলেন, হামলার ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *