Connect with us

দেশজুড়ে

গুরুদাসপুরে সন্ত্রাস ও মাদক বিরোধী র‌্যালী-মানববন্ধন-সমাবেশ

Published

on

Gurudaspur pic-26-06-2016 (2)জালাল উদ্দিনগুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শওকত রানা লাবুর নেতৃত্বে সন্ত্রাস, মাদক বিরোধী র‌্যালী, মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। রোববার বেলা ১১টায় নাজিরপুর উচ্চ বিদ্যালয় ক্যাম্পাস থেকে এক বিশাল সন্ত্রাস ও মাদক বিরোধী র‌্যালী বের হয়ে ইউনিয়ন সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তিন রাস্তা মোড়ে ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়। এসময় নাজিরপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শওকত রানা লাবু ছাড়াও অধ্যক্ষ আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন মন্ডল, আব্দুল মজিদ পিন্টু ও আব্দুর রাজ্জাক বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশে ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু বলেন, নির্বাচনী ইশতেহারে আমি ইউনিয়নবাসীকে কথা দিয়েছিলাম জনগণের ম্যান্ডেট নিয়ে নির্বাচিত হলে আমার এলাকাকে সর্বপ্রথম সন্ত্রাস, দূর্নীতি ও মাদকমুক্ত করবো। প্রতিটি গ্রামের ঘরে ঘরে শান্তিপ্রিয় জনতা লাঠি হাতে এই সন্ত্রাস, দূর্নীতি ও মাদক বিরোধী আন্দোলন গড়ে তুলবেন বলে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
উক্ত র‌্যালী ও সমাবেশে নাজিপুর কলেজ ও উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী এবং নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *