Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় হিজবুত তাওহীদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

Published

on

gaibandha IFtar

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় হেজবুত তওহীদের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার হেজবুত তওহীদের গাইবান্ধা জেলা কার্যালয়ে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেজবুত তওহীদের রংপুর বিভাগীয় আমির মো. আশেক মাহমুদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি দেশ ও জাতির বর্তমান সংকটে মুসলিম জাতির করণীয় কি সে বিষয়ে আলোচনা করেন। এসময় তিনি বলেন, “নবী (স.) বলেছেন- এমন একটা সময় আসবে যখন রোজা হবে না খেয়ে থাকা, তাহাজ্জুদ হবে ঘুম নষ্ট করা।’ এই হাদীসটা আজকের মুসলমানদের অবশ্যই আত্মা দিয়ে উপলব্ধি করতে হবে। বর্তমানে মানবজাতি সামগ্রিক জীবনে আল্লাহর হুকুমকে প্রত্যাখ্যান করে আল্লাহর হুকুম পরিপন্থী জীবনব্যবস্থাকে গ্রহণ করে নিয়েছে। সুদভিত্তিক অর্থনীতি প্রতিষ্ঠা করে ধনী-গরীব ব্যবধান সৃষ্টি করা হয়েছে, সমাজ পূর্ণ হয়েছে অন্যায়-অবিচার দ্বারা। আর আমরা নিশ্চিন্তে ব্যক্তিগতভাবে নামাজ-রোজাসহ নানা ইবাদত করে যাচ্ছি। চৌদ্দশ বছর আগে করে যাওয়া রসুলাল্লাহর (সা.) এর ভবিষ্যদ্বানী আজ অক্ষরে অক্ষরে বাস্তবায়িত হয়েছে। বর্তমানে ধর্মের মূল শিক্ষা হারিয়ে যাওয়ায় মুসলিম বিশ্বে ধর্মীয় সন্ত্রাস, জঙ্গিবাদের উত্থান হয়েছে।” সওমের মাসে ধর্মীয় কুসংস্কার ভুলে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
হেজবুত তওহীদের গাইবান্ধা জেলা আমির মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান ও হেজবুত তওহীদ সদস্য মো. আমিরুল ইসলাম ও হেজবুত তওহীদ সদস্য আব্দুর রাকিব।
আরও উপস্থিত ছিলেন হেজবুত তওহীদ সদস্য তাজুল ইসলাম, জাহিদ হাসান, ইলেক্ট্রিশিয়ান মুক্ত মিয়া, মটর-মালিক সমিতির সদস্য মো. রেজাউল করিম, দৈনিক বজ্রশক্তির গাইবান্ধা জেলা-উপজেলার প্রতিনিধিবৃন্দ, হেযবুত তওহীদের শুভাকাক্সক্ষীসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *