Connect with us

ঢাকা বিভাগ

চরভদ্রাসন গোপালপুর ঘাটে একশতটি লাইফ জ্যাকেট বিতরন

Published

on

76c0242d-e410-4e0d-b6d6-19ddeb6e2045হারুন-অর-রশীদ, ফরিদপুরপ্রতিনিধি
ফরিদপুরচরভদ্রাসনে গোপালপুরঘাটে মঙ্গলবার উপজেলাপ্রশাসনের পক্ষ হতেএকশতটিলাইফজ্যাকেটবিতরনকরাহয়েছে। উপজেলানির্বাহীঅফিসারফারজানাসিদ্দিকাঘাটমালিক মোঃ শাহিনুজ্জামান ও সিবোর্ড এরড্রাইভারদেরহাতে এ জ্যাকেটতুলে দেন।

দীর্ঘদিনধরেপ্রতিদিনজীবনেরঝুকিনিয়েবিভিন্নঅঞ্চলেরশিশু/বৃদ্ধ সহবিভিন্ন শ্রেনীরমানুষ গোপালপুর ও মৈনটঘাটদিয়েপদ্মানদীপাড়হচ্ছে । এতদিনবর্ষা মৌসুমে দুপারেরট্রলার ও সি-বোর্ড যাত্রীদেরজীবনছিলঅত্যান্ত ঝুকিপুর্ন । উপজেলার সাথে ঢাকারসংযোগের এই ঘাটটিদিয়েপ্রতিদিনহাজারোযাত্রীআসাযাওয়াকরলেওতাদেরজানমালেরকথাচিন্তাকরে নৌকা ও সি-বোর্ড গুলোতেলাইফজ্যাকেট ও বয়াব্যাবহারনিশ্চিতকরায়প্রশাসনিকভাবেআইনি কোনকার্যক্রম ছিলনাবললেইচল্।ে বিষয়টি স্থানীয়সাংবাদিক ও সচেতন ব্যাক্তিদের মাধ্যমে বর্তমানউপজেলা চেয়ারম্যান ও উপজেলানির্বাহীঅফিসারের দৃষ্টিগোচরহলেপ্রাশাসনিকআলোচনারমাধ্যমে গোপালপুরঘাঠেরজন্য এই একশতটিলাইফজ্যাকেটবরাদ্দেরব্যাবস্থা করেন।
এছাড়াওলাইফজ্যাকেটব্যবহারনিশ্চিতকরতেঘাটমালিক ও ড্রাইভারদেরকেকঠোরনির্দেশনাপ্রদানকরেন।এসময়তার সাথে উপস্থিত ছিলেনসহকারীকমিশনার (ভূমি) পারভেজ চৌধুরী, আরডিও মোঃ কামরুজ্জামান,গৌর চন্দ্র সরকার (সি এ) প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *