Connect with us

দেশজুড়ে

কালীগঞ্জে আকিজ ফ্যাক্টরির পরিচালকের অপসারণ দাবি

Published

on

Kaligonj News

জেসমুল হোসেইন শুভ, কালীগঞ্জ প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে আকিজ বিড়ির ফ্যক্টরি পরিচালক কর্তৃক ফ্যক্টরির ব্যবস্থাপককে শারিরীক ও মানসিক নির্যাতনের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে ফ্যাক্টরির কর্মকর্তা-কর্মচারীরা। বৃহস্পতিবার সকাল ১০ টায় হাতীবান্ধা উপজেলার ভোটমারী বাজার শাখার কার্যালয়ের সামনে উক্ত সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে বক্তারা আকিজ বিড়ি ফ্যাক্টরীর তামাক ক্রয় ও প্রসেসিং কেন্দ্র মন্থনা শাখা, রংপুরের ব্যবস্থাপক মো: আব্দুল কাদের (রপ্তানী ও তামাক প্রসেসিং)কে অমানবিক ভাবে শারিরীক ও মানসিক নির্যাতনের প্রতিবাদ জানান ও দ্রুত ব্যবস্থা গ্রহণ সাপেক্ষে শাস্তির দাবি জানান এবং চেয়ারম্যানের নিকট আগামী ১৫ দিনের মধ্যে এ ঘটনায় জড়িত ফ্যাক্টরির পরিচালক শেখ আজিজ উদ্দীন, উপদেষ্টা মীর কাশেম আলী ও সহযোগী মো. সামসুল হুদার অপসারণের দাবিও জানান কর্মচারীরা। এছাড়া সমাবেশে শ্রমিকদের বেতন বাড়ানোরও দাবি জানান কর্মকর্তা-কর্মচারীরা।
উক্ত সমাবেশে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সহ-ব্যবস্থাপক মো. আসাদুজ্জামান, ইনচার্জ মো. আখতারুজ্জামান, সহ:ব্যবস্থাপক মো. রেজাউল করিম, সহ:ব্যকস্থাপক নারায়ন চন্দ্র রায় প্রূমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *