Connect with us

জাতীয়

রাজধানীর ভাটারা থানায় হেযবুত তাওহীদের উদ্যোগে জঙ্গিবাদের বিরুদ্ধে আলোচনা সভা

Published

on

Emam Hussain Muhammad Salim (2)বক্তব্য রাখছেন হেযবুত তওহীদের এমাম  জনাব হোসাঈন মোহাম্মদ সেলিম।

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ভাটারা থানার লালমাটির মাঠে শুক্রবার বিকেলে হেযবুত তওহীদের উদ্যোগে ”সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ দমনে জনসম্পৃক্ততার বিকল্প নেই” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। হেযবুত তওহীদের আমির মো. মসীহ উর রহমানের সভাপতিত্বে আয়োজিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাটারা থানা আ.লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শহিদুল আলম খন্দকার। আলোচনা সভার প্রধান আলোচক হেযবুত তওহীদের মাননীয় এমাম হোসাঈন মোহাম্মদ সেলিম তার বক্তব্যে বলেন, জঙ্গিবাদকে ইস্যু করে মধ্যপ্রাচ্যে একের পর এক দেশ ধ্বংস করে দেওয়া হয়েছে। বাংলাদেশকে নিয়েও সেই একই নোংরা খেলা শুরু হয়েছে।
দেশে জঙ্গি হামলা শুধু দেশের বিরুদ্ধেই নয়, এটি ইসলামের বিরুদ্ধে উল্লেখ করে তিনি বলেন, গুলশানে, শোলাকিয়ায় যে হামলা করা হয়েছে, মন্দিরের পুরোহিতকে হত্যা, সেবায়েতকে হত্যা করা হয়েছে; বলা হচ্ছে এসব ইসলামের জন্য করা হচ্ছে। এই আক্রমণ, এই হামলা শুধু দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র নয়, এটি ইসলামের বিরুদ্ধে, ধর্মের বিরুদ্ধে।
তিনি আরো বলেন, এই অবস্থা থেকে পরিত্রাণের জন্য দেশের সকল মানুষকে ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ না হই তবে আমাদেরকেও ইরাক, সিরিয়ার মত ভাগ্যবরণ করতে হতে পারে বলে। আমরা যদি আল্লাহর হুকুম মোতাবেক অন্যায়ের বিরুদ্ধে ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হই তাহলে সকল ষড়যন্ত্র বন্যার পানির ন্যায় ভেসে যাবে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি ভাটারা থানা আ.লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শহিদুল আলম খন্দকার তার বক্তব্যে বলেন, হেযবুত তওহীদ নি:স্বার্থ ভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। হেযবুত তওহীদকে সাধুবাদ জানিয়ে তিনি বাংলাদেশকে জঙ্গিমুক্ত বাসযোগ্য রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য আহ্বান জানান। আলোচনা সভায় উপস্থিত জনতার একাংশ।

আলোচনা সভায় রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে সাধারন মানুষ জঙ্গিবিরোধী শ্লোগানে উপস্থিত হন এবং মুশুলধারে বৃষ্টিকে উপেক্ষা করে শেষ সময় পর্যন্ত অনুষ্ঠানে অংশগ্রহন করেন
হেযবুত তওহীদের রামপুরা শাখা আমির মো. ফরিদ উদ্দিন রব্বানীর সঞ্চালনায় আয়োজিত উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, ভাটারা ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক সোহরাওয়ার্দী সুরু, দৈনিক বজ্রক্তির প্রকাশক ও সম্পাদক এসএম শামসুল হুদা, হেযবুত তওহীদের সাহিত্যবিষয়ক সম্পাদক রিয়াদুল হাসান, ভাটারা থানা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক ইকবাল হোসেন খন্দকার, আহব্বায়ক কমিটির সদস্য সাইদুল ইসলাম, হাবিব খানসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমাজসেবক ও মিডিয়াকর্মীবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *