Connect with us

গাইবান্ধা

গাইবান্ধার ফুলছড়িতে হিজবুত তওহীদের জঙ্গি,সন্ত্রাসবাদ বিরোধী র‌্যালি

Published

on

DSC02169

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মদনেরপাড়া বাজারে হিজবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে র‌্যালি, মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় আহসান মিসন স্কুলের সামনে থেকে হিজবুত তওহীদের গাইবান্ধা জেলা আমির তাজুল ইসলামের নেতৃত্বে জঙ্গিবাদ বিরোধী ফেস্টুন, প্লেকার্ড, স্লোগানে একটি বর্নাঢ্য র‌্যালি বেরহয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজারের তিন রাস্তার মোড়ে মানববন্ধন ও সমাবেশ করেন। পরে তিন রাস্তার মোড়ে সমাবেশের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘটে। আলোচনাসভায় বক্তারা সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
আলোচনাসভায় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের আওয়ামিলিগের সাধারণ-সম্পাদক মোঃ লিটন মিয়া, হিজবুত তওহীদের জেলা আমির মোঃ তাজুল ইসলাম, সাংবাদিক মোঃ সোহরাব হোসেন সিরল সহ আরো অনেকে।
বক্তরা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করেনা। কতিপয় স্বার্থান্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হিজবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। এছাড়া বক্তারা দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদবিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।
হিজবুত তওহীদের সদস্য মোঃ আঃ মান্নানের সঞ্চালনায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন হিজবুত তওহীদ সদস্য ও জেলা মটর শ্রমিক ইউনিয়নের সদস্য মো. রেজাউল হক, বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ জুলহাস হোসেন, বিশিষ্ঠ মৎস্য ব্যবসায়ী মোঃ রুহুল আমিন রানাসহ স্থানীয় আ.লীগ, মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ গণমাধ্যমকর্মীবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *