Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে কেন্দ্রীয় যুবলীগের ফ্রি চিকিৎসা ও ত্রান বিতরন

Published

on

Kurigram Central Jubo League Flood Medical Team photo-(2) 05.08.16

শাহ্ আলম,কুড়িগ্রামঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে কুড়িগ্রামে বন্যা দুর্গত চরাঞ্চল গুলোতে ত্রান বিতরন, আগাম ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়েছে। ২ দিনব্যাপী জেলার ভুরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলার দুর্গম চরাঞ্চলের সহস্রতাধিক দুর্গত মানুষের মাঝে ত্রান সহায়তা ও ঔষধসহ চিকিৎসা সেবা দেয়া হয়।
বৃহস্পতিবার ও শুক্রবার বার দুর্গম চরাঞ্চল গুলোতে চিকিৎসা সেবার নেতৃত্ব দেন বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ মাহফুজার রহমান উজ্জল। এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় নেতা রেকায়াত আলী খান লিয়ন, সফেদ আশফাক তুহিন, লিংকন, বাবলু, জয়, জেলা যুবলীগের আহবায়ক রুহুল আমিন দুলাল, যুগ্ন আহবায়ক রেদওয়ানুল হক দুলাল ও যুব নেতা আতাউর রহমান বিপ্লব।
বন্যা পরবর্তী সময় চরাঞ্চল গুলোতে ডায়রিয়া, আমাশয়, সর্দি, কাশি, জ্বরসহ পানি বাহিত নানা রোগ দেখা দেয় ঘরে ঘরে। কখনো তা ব্যাপক আকার ধারন করে। আক্রান্ত ব্যাক্তি ও পরিবার গুলো অর্থ ও যোগাযোগ বিচ্ছিন্নতার কারনে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত থাকে। এবার কেন্দ্রীয় যুবলীগ সময় উপযুগী আগাম চিকিৎসা সেবা প্রদান করায় চরাঞ্চল গুলোতে আলোড়ন সৃষ্টি হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *