Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে নববধুর লাশ উদ্ধার

Published

on

লালমনিরহাট - লাশ উদ্ধার
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটে স্কুলের পুকুর থেকে শামীমা আক্তার ইতি(২২) নামে এক নববধুর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। রোববার (৭আগষ্ট) বেলা ১২টার দিকে লালমনিরহাটের রেলওয়ে চিল্ড্রেনপার্ক উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শামীমা আক্তার ইতি লালমনিরহাট পৌরসভার বসুন্ধরাপাড়ার মৃত কুদ্দুস মিয়ার মেয়ে এবং ওই শহরের ডাইলপট্টি এলাকার ট্রাক চালক হাসান ইসলাম সুজনের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাট শহরের ডাইলপট্টি এলাকার ফুড গোডাউনের নৈশপ্রহরী বাবুল হোসেনের ছেলে হাসান ইসলাম সুজন(২৯) আগের স্ত্রী সন্তানকে গোপন করে চলতি বছরের ২ মে দ্বিতীয় বিয়ে করেন রংপুর কারমাইকেল কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শেষ বর্ষের ছাত্রী শামীমা আক্তার ইতিকে।
সুজনের আগের স্ত্রী সন্তানের খবর জানতে পেয়ে ইতি’র সাথে দুরুত্ব তৈরী হয় সুজনের। বিয়ের সময় আগের স্ত্রী সন্তানের বিষয়টি গোপন করা নিয়ে তাদের মাঝে প্রায় ঝগড়া-বিবাদ লাগত।
রোববার সকালে বাহিরে বের হওয়ার পর আর ইতিকে পাওয়া যাচ্ছিল না। অবশেষে সকাল ১১টার দিকে লালমনিরহাট রেলওয়ে চিল্ড্রেনপার্ক উচ্চ বিদ্যালয়ের পুকুরের ভেসে উঠে ইতি’র পেটে ওড়না পেচানো মরদেহ।
স্থানীয়দের খবরে লালমনিরহাট সদর থানা পুলিশ ইতি’র মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক(এসআই) জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতির মরদেহ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট এলে ব্যবস্থা নেয়া হবে। আপাতত এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *