Connect with us

বিনোদন

ঢাকায় তিন দিন ধরে চলছে শুভশ্রীর নিরব শুটিং!

Published

on

subhashreeবিনোদন ডেস্ক: কলকাতার শুভশ্রী এখন ঢাকায়। খুব নিরবে চলছে টানা শুটিং। অথচ খবরটি ঘুর্ণাক্ষরেও প্রকাশ করছে না সংশ্লিষ্টরা। বিভিন্ন বরাতে খবর মিলছে যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কী বুঝিনি’র শুটিংয়ে অংশ নিতে গেল তিন দিন আগে ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় এই নায়িকা। নায়ক হিসেবে সঙ্গে আছেন ওম। গেল তিন দিন ধরে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং চলছে।
জানা গেছে, আজ শুক্রবার সারাদিন ওম-শ্রভশী শুটিং করছেন গুলশান পার্কে। আজকের শুটিং শেষে রাতের ফ্লাইটেই ভারত উড়াল দিচ্ছেন শুভশ্রী।
কিন্তু শুভশ্রীর শুটিং নিয়ে কেন এমন গোপনীয়তা? জবাবে ছবির বাংলাদেশ অংশের প্রযোজক-পরিচালক আবদুল আজিজ বলেন, ‘শুভশ্রী দুই তিনদিন ধরে বাংলাদেশে শুটিং করছে। এটা সত্যি। আসলে আমরা চাইনি এ মুহুর্তে খবরটি প্রকাশ হোক। কারণ এতে করে ঈদের ছবি থেকে দর্শকদের ফোকাস নষ্ট হবে। ঈদের পরেই বিষয়টি নিয়ে আমরা আনুষ্ঠানিক ঘোষণায় যাবো।’
প্রসঙ্গত, ছবিটি ভারতের অংশের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ এবং পরিচালক সুদীপ্ত সরকার। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের পিয়া। ঢাকায় আসার আগে ছবিটির বেশিরভাগ অংশের শুটিং হয়েছে কলকাতা ও লন্ডনে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *