Connect with us

দেশজুড়ে

কালীগঞ্জে শ্বাশুড়ির সাথে অভিমান করে নববধুর আত্মহত্যা

Published

on

রাহেবুল ইসলাম টিটুল, কালীগঞ্জ প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় সেতু রানী রায় (২৩) নামে এক নববধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (২৮সেপ্টেম্বর) দুপুরে নববধুর ঘর থেকে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে পুলিশ। নিহত নববধু সেতু রায় কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের উত্তর বারাজান গ্রামের পবিত্র রায়ের স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, দেড় বছর আগে পবিত্র রায়ের সাথে বিয়ে হয় একই এলাকার বারাজান গ্রামের তুলারাম বর্ম্মার মেয়ে সেতু রানীর। বিয়ের পর থেকে শ্বাশুড়ি আরতী রানীর সাথে পারিবারিক কলহ লেগেই থাকে নববধু সেতু রানীর।
মঙ্গলবার রাতেও শ্বাশুড়ি ও পুত্রবধুর মাঝে ঝগড়া বিবাদ হয়। এতে শ্বাশুড়ির সাথে অভিমান করে নিজ ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সেতু রানী।
পরে বাড়ির লোকজন বুধবার সকালে ঘরের দরজা ভেঙ্গে সেতু রানীর ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেতুর মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানার উপ পরিদর্শক(এসআই) আতিয়ার রহমান জানান, সেতু রানীর সুরতহাল রিপোর্টে তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *