Connect with us

রংপুর

রংপুর জেলা মটর মালিক সমিতির কার্যালয়ে হেযবুত তওহীদের মতবিনিময়

Published

on

rangpur-motor-malik-somiti-office-proggramরংপুর প্রতিনিধি: রংপুর বাসটার্মিনালস্থ জেলা মটর মালিক সমিতির জেলা কার্যালয়ে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। হেযবুত তওহীদ সদস্য মো. আবুল কালাম আজাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম-সাধারন সম্পাদক মো. নাজিম উদ্দিন, মটর মালিক সমিতির সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, হেযবুত তওহীদের রংপুর আঞ্চলিক আমির আব্দুল কুদ্দুস শামীম প্রমুখ।
মো. আব্দুল কুদ্দুস শামীম তার বক্তব্যে বলেন, হেযবুত তওহীদ শুরু থেকেই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। জঙ্গিবাদ কোন ধর্মই সমর্থন করে না। সাম্রাজ্রবাদী পরাশক্তি ও একটি স্বার্থান্বেষী মহল তরুনদেরকে জঙ্গিবাদের দিকে উৎসাহী করছে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।
নাজিম উদ্দিন তার বক্তব্যে হেযবুত তওহীদের সাথে একমত পোষণ করেন এবং হেযবুত তওহীদের জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধী সকল কর্মকান্ডে সহযোগিতার আশ্বাস দেন। এসময় তিনি সকলকে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে ভূমিকা রাখার আহ্বান জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন মটর মালিক সমিতির সদস্য মো. মিঠ, মো. মিন্টু, হেযবুত তওহীদ সদস্য মো. রাকিব হাসানসহ মটর মালিক সমিতির সদস্যবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *