Connect with us

খেলাধুলা

২৭২ রানের লিড নিয়ে অল আউট বাংলাদেশ

Published

on

cckkt

তৃতীয়দিন লাঞ্চের কিছু পরেই অল আউট হয়ে গেল বাংলাদেশ। ২৬৮ রানে ৩ উইকেট হাতে নিয়ে লাঞ্চ শুরু করা বাংলাদেশ ২৮ রান যোগ করে অল আউট হয়ে যায় ২৯৬ রানে।

২৭৩ রানের টার্গেট নিয়ে মাঠে নামবে ইংল্যান্ড দল। তাদের হাতে আছে ২০০ ওভারেরও বেশি। অন্যদিকে বাংলাদেশের জয়ের জন্য প্রয়োজন ১০ উইকেট।

দ্বিতীয় দিন ১৫২ রানে ৩ উইকেট হারানো বাংলাদেশ দুর্দান্তভাবে তৃতীয় দিন শুরু করে। বাংলাদেশের পক্ষে বাউন্ডারি হাঁকিয়ে তৃতীয় দিন রানের খাতা খোলেন ইমরুল কায়েস। পরবর্তীতে ইমরুল ও সাকিব জুটি দলের খাতায় যোগ করেন ৪৮ রান। দলীয় ২০০ রানে ইমরুল কায়েস বিদায় নেন ব্যক্তিগত ৭৮ (১২০) রানে। এরপর সাকিব ও মুশফিক জুটি যোগ করেন আরো ৩৮ রান। ব্যক্তিগত ৪১ রানে আদিল রশিদের বলে বোল্ড আউট হন সাকিব। এরপরের ওভারেই মুশফিক আউট হলে বিপাকে পড়ে বাংলাদেশ। সেখান থেকে অনেকটা টি-২০ ফরম্যাটে ব্যাট করে বাংলাদেশকে দ্রুত ৩০ রান এনে দেন সাব্বির রহমান ও শুভাগত হোম জুটি।

সাব্বির লাঞ্চের আগে ১৫ (১৭) রানে ফিরে গেলে শুভাগত হোম ক্রিজে থেকে দ্রুত শট খেলে রান তোলার চেষ্টা করেন। ফল হিসেবে ২৮ বলে ২৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। কিন্তু অপরপ্রান্তে যাওয়া আসার মিছিলে ২৯৬ রানে অল আউট হয়ে যায় বাংলাদেশ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *