Connect with us

দেশজুড়ে

যশোরে জনকন্ঠের সম্পাদকসহ ছয় সাংবাদিকের নামে মামলা

Published

on

joshorদৈনিক যশোর, জনকণ্ঠ ও সময়ের খবরের প্রকাশক, সম্পাদক ও প্রতিবেদকসহ ছয়জনের নামে যশোর আদালতে মানহানির অভিযোগে মামলা করা হয়েছে।

সোমবার দুপুরে কেশবপুর উপজেলার আগরহাটি গ্রামের আব্দুল বারী ওয়াদুদীর ছেলে মাদ্রাসা শিক্ষক আবু তাহের জিয়াদ্দিন ইউসুফ বাদী হয়ে এ মামলা করেন। কেশবপুর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কাবির অভিযোগটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন- দৈনিক জনকণ্ঠের প্রকাশক সম্পাদক আতিকুল্লাহ খান মাসুদ, উপদেষ্টা সম্পাদক তোয়াব খান, প্রতিবেদক সদেশ রায়, দৈনিক সময়ের খবরের প্রকাশক এসএম মিরাজ মাহমুদ, ভারপ্রাপ্ত সম্পাদক কাজী মোতাহার হোসেন ও দৈনিক যশোরের সম্পাদক জাহিদ হাসান টুকুন।

মামলা সূত্রে জানা গেছে, আবু তাহের জিয়াউদ্দিন ইউসুফ আগরহাটি ওয়ার্ড আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সাতক্ষীরা বাশদহা বাজারের আলহাজ মোহাম্মাদ আলী সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক।

গত ২৪ ও ২৮ আগস্ট দৈনিক যশোর, জনকণ্ঠ ও সময়ের খবর পত্রিকায় দুই বছর ধরে সাতক্ষীরার মাদ্রাসা শিক্ষক ইউসুফ নিখোঁজ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যার ভেতরে ইউসুফকে জঙ্গি সাজানোর চেষ্টা করা হয়। ইউসুফ নিজে চারটি মামলার বাদী। তিনি নিয়মিত এ মামলাগুলো আদালতে হাজির হয়ে পরিচালনা করে আসছেন। তিনি কখনো নিখোঁজ ছিলেন না। পত্রিকায় এ সংবাদ প্রকাশ হওয়ায় তার চরম মানহানি হয়েছে।বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *