Connect with us

ঢাকা বিভাগ

রাজৈরে ভূয়া দলিলের মাধ্যমে অধ্যক্ষের জমি দখলের অভিযোগ ॥

Published

on

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি ॥ ovijog
মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ীর গ্রামের সুকন্ঠ বৈদ্যের বিরুদ্ধে ভূয়া দলিলের মাধ্যমে ৫৮ নং কদমবাড়ী মৌজায় কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মৃনাল গাইনের ৯৬ শতাংশ জমি অবৈধভাবে দখলের অভিযোগ পাওয়া গেছে।
আজ শনিবার সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, অধ্যক্ষ মৃনাল গাইন বিগত ১৩/৮/২০১২ তািেরখে প্রিয়লাল বৈদ্যের ২ ছেলে আনন্দ ও গোবিন্দ বৈদ্যের কাছ থেকে এস এ ৫৯৮/৫৯৯,বি আর এস ১২২৯/১২২১ দাগে ৯৬ শতাংশ জমি ১৫ লক্ষ টাকা দিয়ে ক্রয় করে। এরপর থেকেই প্রিয়লাল বৈদ্যের ভাইপো সূর্যকান্তর ছেলে সুকন্ঠ বৈদ্য ও সমর বৈদ্য অবৈধভাবে এই জমি দখলের জন্য বিভিন্ন পায়তারা শুরু করে এবং ২৯/৭/২০১৩ তারিখে ১৯ জনকে বিবাদী করে বাটোয়ারা মামলা করে। মামলা নং ২৮৪/১২। পরবর্তীতে সুকন্ঠ দাবী করে ৩০/১১/১৯৫৪ তারিখে ৪২৫৭ নং দলিলের মাধ্যমে প্রিয়লাল বৈদ্যের কাছ থেকে এই জমি ক্রয় করেছে তার ঠাকুরদাদা শুকলাল বৈদ্য। কিন্তু ফরিদপুর জোনাল সেটেলমেন্ট অফিস সুত্রে জানা যায়, ৪২৫৭ নং দলিলের দাতা আজিমউদ্দিন মাতুব্বর এবং গ্রহীতা ওয়াহেদ আলী শেখ ও ইসমাইল শেখ। এই ভূয়া দলিল মুলে সুকন্ঠ বৈদ্য, সমর বৈদ্য, আমিনুল হাওলাদার কিছু সন্ত্রাসী সাথে নিয়ে উক্ত জমি ভোগ দখল করছে।
মৃনাল গাইন আরও জানায়, আমি উক্ত জমি দখলমুক্ত করার জন্য বারবার সালিশ বৈঠকের প্রস্তাব দিই। কিন্তু তারা কাউকে পাত্তা না দিয়ে উল্টো আমাকে হুমকি দিচ্ছে। এঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় আইন শৃঙ্খলার অবনতি ঘটার সম্ভাবনা দেখা দিয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত সুকন্ঠ বৈদ্য জানায়, আমার দলিল সঠিক। এটা নিয়ে মামলা চলছে। আইনের মাধ্যমেই এর সমাধান হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *