Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Published

on

kurigram-press-club-photo-128-10-16শাহ্ আলম, কুড়িগ্রাম: প্রয়াত সব্যসাচী লেখক ও কুড়িগ্রামের কৃতি সন্তান সৈয়দ শামসুল হকের নামে কুড়িগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনের নামকরণ করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে প্রেস ক্লাবের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আনন্দানুষ্ঠান শুরুর আগে নামকরণের ফলক উন্মোচন করেন জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিনসহ আমন্ত্রিত অতিথিরা। সেইসাথে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

এরপর কেক কাটা, শুভেচ্ছা বক্তব্য, র‌্যাফেল ড্র এবং সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে জেলা পরিষদের প্রশাসক ও সাবেক এমপি মোঃ জাফর আলী, ৪৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল মোঃ জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদ, পৌরসভার মেয়র মোঃ আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মন্ডল ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু , জেলা আইনজীবি সমিতির সভাপতি আব্রাহাম লিংকন , সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফকরুল ইসলাম, জেলা প্রথমিক শিক্ষা কর্মকর্তা এনামুল হক, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান এবং রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক-পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিযার সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।

বিগত ১৯৬৭ সালের ২৭ অক্টোবর মাত্র ৬ জন সাংবাদিকের উদ্যোগে কুড়িগ্রাম প্রেস ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল। আজ কুড়িগ্রামের ঐতিহ্যবাহী কুড়িগ্রাম প্রেসক্লাব ৫০ বছরে পা রাখলো।

ছবি- ইমেইলে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *