Connect with us

খুলনা

খুলনা ওয়াসা কর্মচারী ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন সম্পন্ন

Published

on

সভাপতি বাবুল   সাধারণ সম্পাদক  আনিস

সভাপতি শেখ বাবুল হোসেন; সাধারণ সম্পাদক আনিসুর রহমান

খুলনা প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে খুলনা ওয়াসা কর্মচারী ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন–২০১৫ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে খুলনা ওয়াসা শ্রমিক কর্মচারী কল্যাণ উন্নয়ন সমন্বয় পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭টি এবং খুলনা ওয়াসা শ্রমিক ঐক্য পরিষদের পরিষদ সহ-সাধারণ সম্পাদকসহ ৫টি পদে জয়লাভ করেছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ২৩২ জন ভোটারের মধ্যে ২৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচন কমিশনার ডাঃ মোঃ আলমগীর হোসেন স্বাক্ষরিত চুড়ান্ত ফলাফল সীট অনুযায়ী সভাপতি পদে খুলনা ওয়াসা শ্রমিক কর্মচারী কল্যাণ উন্নয়ন সমন্বয় পরিষদ মনোনীত শেখ বাবুল হোসেন চেয়ার প্রতীকে ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খুলনা ওয়াসা শ্রমিক ঐক্য পরিষদের পরিষদ মনোনীত মোঃ দারাশিকো (ছাতা) ১০৪ ভোট ও সতন্ত্র প্রার্থী মোঃ শাহাদত শিকদার (দোয়াত কলম) ৮ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে খুলনা ওয়াসা শ্রমিক কর্মচারী কল্যাণ উন্নয়ন সমন্বয় পরিষদ মনোনীত আনিসুর রহমান মোড়ল (চেয়ার) ১০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খুলনা ওয়াসা শ্রমিক ঐক্য পরিষদের পরিষদ মনোনীত মোঃ কবির হোসেন (ছাতা) ১০৩ ভোট ও সতন্ত্র প্রার্থী মোঃ নূর করিম (আনারস) ১৭ ভোট পেয়েছেন। এ ছাড়া খুলনা ওয়াসা শ্রমিক কর্মচারী কল্যাণ উন্নয়ন সমন্বয় পরিষদ মনোনীত সিনিয়র সহ-সভাপতি পদে সরদার মোঃ সাইফুল ইসলাম (১১৫), সহ-সভাপতি পদে মোঃ রবিউল ইসলাম (১১৫), যুগ্ম সম্পাদক পদে মোঃ মুকুল হোসেন (১১৩), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এসএম নাজমুল করিম (১১৬) ও কোষাধ্যক্ষ পদে মোঃ মোবারেক আলী (১২০) এবং খুলনা ওয়াসা শ্রমিক ঐক্য পরিষদের পরিষদ মনোনীত সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ রিজওয়ান চৌধুরী (১২৯), সাংগঠনিক সম্পাদক পদে শেখ আব্দুল মোতালেব (১১৮), প্রচার সম্পাদক পদে মোঃ ফারুক হোসেন (১১৪), দপ্তর সম্পাদক পদে কাজী ইলিয়াজ হোসেন (১২৯) ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোঃ ইউসুফ আলী শেখ (১২৩) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ডাঃ মোঃ আলমগীর হোসেন সহকারি কমিশনার স্বপন কুমার মন্ডল ও শেখ মারুফুল হক দায়িত্ব পালন করেন। পরে কর্মচারীরা নির্বাচিতদের গলায় ফুলের মালা ও মিষ্টি মুখ করে বরণ করে নেন।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *