Connect with us

চট্রগ্রাম

দৈনিক ঈশান সম্পাদক শাহজাহান’র মৃত্যুতে সাংবাদিকদের শোক

Published

on

photo-1455027720

দৈনিক ঈশান পত্রিকার সম্পাদক আলহাজ্ব এ.কে.এম শাহজাহান

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক ঈশান পত্রিকার সম্পাদক আলহাজ্ব এ.কে.এম শাহজাহান এর মৃত্যুতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি গোলাম মহিউদ্দীন খাঁন, মহাসচিব মেজবাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (সিএমইউজে)’র আহবায়ক হাসান মুকুল, যুগ্ম আহায়ক মোঃ লোকমান চৌধুরী ও সদস্য সচিব মো. এয়াকুব আলী মনি গভীর শোক প্রকাশ করেছেন। এক বিজ্ঞপ্তিতে তারা বলেন মরহুমের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন সৎ, বিজ্ঞ সম্পাদক ও সমাজসেবককে হারালো। নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তার আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এদিকে, এ কে এম শাহজাহনের মৃত্যুতে আলহাজ্ব সামশুল হুদা ফাউন্ডেশনের সভাপতি মাস্টার নুরুল হুাদা, সেক্রেটারী সাংবাদিক কামরুল হুদা, অর্থ সম্পাদক অধ্যাপক মিনহাজুল হুদা, সদস্য নাজমুল হুদা, বশিরুল হুদা, এহেতেসামুল হুদা ও অলিদুল হুদা শোক প্রকাশ করেছেন। পরিবারের সদস্যরা প্রধান অভিভাবকের মৃত্যুতে যেন শোক সংবরণ করতে পারেন সেইজন্য আমরা মহান আল­াহ’র দরবারে মোনাজাত করছি।
তারা এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোকবার্তায় ফাউণ্ডেশনের কর্মকর্তাগণ বলেন, এলাকার মানুষের নিকট পরোপকারী ও ধর্মপ্রাণ ব্যক্তি হিসেবে মরহুম এ কে এম শাহজাহান অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন। শোকবার্তায় তারা বলেন মরহুমের এলাকাবাসীর মতো আমরাও তার মৃত্যুতে গভীরভাবে মর্মাহত ও শোকাহত।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *