Connect with us

রাজনীতি

নির্বাচনে অংশগ্রহণ না করলে রাজনৈতিক অস্তিত্ব বিলীন – স্বাস্থ্যমন্ত্রী

Published

on

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আসন্ন নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। এ নির্বাচনে অংশগ্রহণ না করলে দলের রাজনৈতিক অস্তিত্ব চিরকালের জন্য বিলীন হয়ে যাবে। জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়। জ্বালাও-পোড়াও কোনো রাজনৈতিক দলের কর্মকাণ্ড হতে পারে না।

বুধবার নিজ নির্বাচনী এলাকা কাজিপুরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও নির্মাণাধীন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে তিনি বলেন, উন্নয়ন এবং জনগণের ভালোবাসা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকার বিজয় হবে।

মন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে কোনো দল বা গোষ্ঠীর ফর্মুলা দিয়ে লাভ হবে না। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। এর কোনো বিকল্প নেই।

দুপুরে নাসিম প্রথমে দলীয় কার্যালয়ে যান। সেখান থেকে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মেঘাই বাজার, সোনামুখী বাজার ও একডালা মহিষামুড়া গোলচত্বরে গণসংযোগ করেন। পরে তিনি সোনামুখী শহীদ শেখ রাসেল মিনি স্টেডিয়মের নির্মাণকাজ ও স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের বাস্তবায়নাধীন মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল এবং এফডব্লিউভিটিআই প্রকল্পের নির্মাণকাজ পরিদর্শন করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুল হামিদ, নির্বাহী প্রকৌশলী জাকির হোসাইন, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, পৌরসভার সাবেক মেয়র জিএম তালুকদার মধু, বর্তমান মেয়র হাজী নিজাম উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *