Connect with us

শিক্ষাঙ্গন

রংপুর বেগম রোকেয়া বিশ্বদ্যিারয়ের সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

Published

on

‘সকল ভয়কে জয় করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের শ্লোগানকে’ সামনে রেখে রংপুরের বেগম রোকয়ো বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (বেরোবিসাস) ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে ক্যাম্পাসে কর্মরত সকল সাংবাদিকদের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে শাকীবুর রহমান শাহীন (ক্যাম্পসলাইভ২৪.কম) ও সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম ( দৈনিক বায়ান্নর আলো/ উত্তরবাংলা ডটকম), মনোনিত হন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তপন কুমার রায় (দৈনিক বজ্রশক্তি ও  রংপুরের খবর ), সাধারণ সম্পাদক, যুগ্ন সাধারণ সম্পাদক মজিদ সাবু ও শিহাব উদ্দিন ( দৈনিক দাবানল) , সাংগঠনিক সম্পাদক এস এম আশিকুর রহমান ( দৈনিক রংপুর চিত্র) , সহ-সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান রিপন ( লীড নিউজ) , দপ্তর সম্পাদক নূর ইসলাম সংগ্রাম ( শীর্ষ নিউজ ডটকম) , প্রচার সম্পাদক নুর আলম (ক্যাম্পাস নিউজ) , অর্থ বিষয়ক সম্পাদক ওমর ফারুক , পাঠাগার সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল ( রংপুরের খবর) , সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক মাকসুদুর রহমান ( দৈনিক পরিবেশ) , আইন বিষয়ক সম্পাদক লালন চন্দ্র সিংহ (কালের বার্তা২৪.কম) ,শিক্ষা বিষয়ক সম্পাদক আসাদ নুর ( সি.এন .এস বাংলা)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসাবে মইনুল হাসান খান , রায়হান ইসলাম , মোবাশ্বের আহমেদ , কাউসার আহমেদ , অক্কুর দে , মোবাশ্বের হোসেন , শাফিউল ইসলাম মনোনিত হয়েছেন।

উল্লেখ্য গত বছরের ২৬ অক্টোবর শাকিবুর রহমান শাহীনকে আহবায়ক ও সাইফুল ইসলামকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটির মাধ্যমে যাত্রা শুরু করে বেরোবির সাংবাদিকদের প্রথম এই সংগঠন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *